শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

আদালতের নির্দেশ অমান্য করে নির্মান কাজ করার অভিযোগ

রির্পোটারের নাম / ১৭৬ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২, ৩:০৪ অপরাহ্ণ

মোঃ আকাশ আহমেদ , ভালুকাঃ

ময়মনসিংহের ভালুকায় আদালতের নির্দেশ অমান্য করে নির্মান কাজ অব্যাহত রাখার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নিঝুরী গ্রামে ভরাডোবা- ঘাটাইল সড়কের পাশে, বরাদী মৌজার এস.এ- ২২৩৫, আর.এস-২৯৫ দাগে ৩৯২১ নং সাব কাওলা দলিল মূলে জনাব খোরশেদ আলম উজ্জ্বল ৮ শতাংশ জমির ক্রয়কৃত বৈধ মালিক হন।

ফলে সরকারী ভূমি কর বা খাজনা প্রদানের জন্য নাম জারি সম্পন্ন করে বহুতল ভবন নির্মাণ করে সত্য দখলে নিয়ত আছেন। কিন্তু গত ২৭/০৮/২০২২ ইং তারিখ ভোর বেলায় -জনাব আফতাব উদ্দিন, শাহনাজ আক্তার, এনামুল হক, ফারুক মিয়া, সেলিমসহ আরো অচেনা ৮/১০ জন ভবনের সামনে রাস্তা পতিত জায়গা দখল করে ঘর নির্মাণ শুরু করে।

খবর পেয়ে জমির মালিক উজ্জ্বল ঘটনাস্থলে বাঁধা প্রদান করলে, বিবাদীরা তাকে গাল মন্দ সহ মেরে ফেলার হুমকি দিয়ে তাকে তাড়িয়ে দেয়। উপায় না পেয়ে জমির বৈধ মালিক ময়মনসিংহ, জেলা বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করে।

বিজ্ঞ আদালত দখলদারিত্ব অক্ষুন্ন রেখে উক্ত ভূমির উপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন। কিন্তু বিবাদীগন তা অমান্য করে কৌশলে নির্মান কাজ অব্যাহত রেখেছেন। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক- বিলাশ বলেন অভিযোগ পেয়ে বিবাদীদেরকে কাজ করেতে নিষেধ করেছি। এর পরও কাজ করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com