শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

ইমরান-পড়শীর রোমান্স!

রির্পোটারের নাম / ১৫৭ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: সোমবার, ৭ নভেম্বর, ২০২২, ৬:২২ পূর্বাহ্ণ

 

টানা এক বছর পর আবারও চমক নিয়ে হাজির হচ্ছেন ইমরান-পড়শী জুটি। যেমন গানে তেমন পর্দায়ও নিজেদের প্রমাণ করেছেন এই জুটি। সর্বশেষ এক বছর আগে প্রকাশ হয় তাদের গানচিত্র ‘এক দেখায়’। ইউটিউবে গানটির ভিউ প্রায় দুই কোটির ঘরে। সেই সূত্রে এবার তারা হাজির হচ্ছেন ‘দ্বিতীয় জীবন’ নিয়ে। সিএমভির ব্যানারে এই বিশেষ গানচিত্র প্রকাশ হচ্ছে ৭ নভেম্বর। এমনটাই জানান প্রযোজক এসকে সাহেদ আলী।

এ ব্যাপারে পড়শী বলেন, ‘প্রায় এক যুগের পরিচয় আমাদের। বয়সে ইমরানের ছোট আমি। কিন্তু সম্পর্কটা বন্ধুর মতো। শুধু আমাদের নয়, দুজনের পরিবারের মধ্যেও ভালো সম্পর্ক। তাই একসঙ্গে দুজনের কাজটা সহজ হয়, মনের মতো করে করা যায়। এটি তেমনই হয়েছে।

বান্দরবানে পাহাড়ের পাদদেশে তপ্ত বালুর ওপরে গানটির শুটিংয়ে অনেক কষ্ট হয়েছে জানিয়ে পড়শী বলেন, ‘পাহাড়ের নিচে বালু, বালুর ওপর শুটিং। প্রচণ্ড গরম, মাথার ওপর গনগনে সূর্য। বালুর মধ্যে দাঁড়িয়ে রোমান্টিকতা কি আসে? সেই পরিস্থিতিতে রোমান্টিক দৃশ্য করা সহজ ছিল না।

গানটি নিয়ে দারুণ আশাবাদের কথা জানালেন ইমরানও। বললেন, ‘এটি গল্পভিত্তিক রোমান্টিক গান। গানের মধ্যে আমাদের অভিনয়ও করতে হয়েছে। মিউজিক ভিডিও হলেও গানটি দেখতে বসে একটি ছেলে ও মেয়ের ভালোবাসার গল্প পাবেন দর্শকেরা। গানে একটা নতুন চমক পাবেন তারা।’

গানচিত্রটি পরিচালনা করেছেন সৈকত রেজা। ‘দ্বিতীয় জীবন’ লিখেছেন কবির বকুল, সুর ও সংগীত করেছেন ইমরান নিজেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com