শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

একটি মহল জিয়া পরিবারকে নির্মূলের চক্রান্ত করছে : ফখরুল

নিজস্ব প্রতিবেদক / ৩৫ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শনিবার, ১২ আগস্ট, ২০২৩, ৭:০৫ পূর্বাহ্ণ
rtvonline

অনলাইন  ডেস্ক:

একটি মহল জিয়া পরিবারকে নির্মূলের চক্রান্ত করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরাফাত রহমান কোকোর ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে শনিবার (১২ আগস্ট) সকালে বনানীতে তার কবর জিয়ারত শেষে তিনি এ অভিযোগ করেন।

মির্জা ফখরুল বলেন, আরাফাত রহমান কোকো অরাজনৈতিক ব্যক্তি হয়েও ওয়ান-ইলেভেনের সময় তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়। পরবর্তীতে বিদেশ গেলে সেখানেও তার ওপর নির্যাতন চালানো হয়। যার ফলে তিনি প্রায় বিনাচিকিৎসায় মারা যান। তিনি বলেন, খালেদা জিয়াকে দীর্ঘদিন ধরে মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে। তিনি অত্যন্ত অসুস্থ অবস্থায় এখন হাসপাতালে ভর্তি। তারেক রহমনা ও তার স্ত্রীকে মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে। মূলত, একটি মহল জিয়া পরিবারটিকে নির্মূল করার চেষ্টা করছে।

এ সময় খালেদা জিয়াকে অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার পরামর্শ দিয়ে বিএনপির এই নেতা বলেন, বেগম জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। ডাক্তাররা তাকে নিয়ে উদ্বিগ্ন। সেজন্য তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার পরামর্শ দিয়েছেন তারা।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের মানুষ সোচ্চার হয়েছে। অবিলম্বে তাকে মুক্তি দিন, সুচিকিৎসার জন্য বাইরে যাওয়ার ব্যবস্থা করুন। অন্যথায় বিএনপির এক দফা দাবি আদায় করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে। এ সময় একটি কুচক্রী মহল দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্রকে নির্মূলের চক্রান্ত করে যাচ্ছে বলেও অভিযোগ করেন বিএনপির মহাসচিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com