বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

কটিয়াদীতে বিয়ের জন্য পুলিশের আর্থিক সহায়তা পেলো এতিম মেয়ে নীপা

রির্পোটারের নাম / ৫৪ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: বুধবার, ২ মার্চ, ২০২২, ১০:০০ অপরাহ্ণ

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় বাবা হারানো এতিম মেয়ে নীপা রানী দাসের বিয়ের খরচের জন্য এক লাখ ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন পুলিশ।
মঙ্গলবার (০১ মার্চ) বিকেলে উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে নীপা রানী দাসের মা আরতী রানী রবিদাস ও তার ছোট ভাই সঞ্জয় রবিদাসের হাতে এসব টাকা তুলে দেওয়া হয়।
কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ নূরে আলম।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম হায়দার মারুয়া, লোহাজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম বিএসসি, কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর, সাংবাদিক মোবারক হোসেন, যুবলীগ নেতা মো. রফিকুল ইসলাম, ইউপি সদস্য মো. আবদুল খালেক প্রমুখ।
উল্লেখ্য, একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর দেখে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রে বসবাসরত পুলিশের সাবেক চার কর্মকর্তা অসহায় রবিদাস পরিবারের এতিম মেয়ে নীপা রানী দাসের বিয়ের জন্য কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদের মাধ্যমে এক লাখ ১০ হাজার টাকা দেন।
আর্থিক অনুদান দেওয়া পুলিশের সাবেক কর্মকর্তারা হলেন-ডিআইজি অলিউর রহমান, ডিআইজি টিআই চৌধুরী, পুলিশ সুপার এমএন ভক্ত ও পুলিশ সুপার মো. সারোয়ার আলম।
আজ বৃহস্পতিবার ৩ মার্চ কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিণ লোহাজুরী গ্রামে নীপা রানী দাসের বিয়ে। তার পরিবারে মা আরতী রানী রবিদাস এবং আনন্দ রবিদাস ও সঞ্জয় রবিদাস নামের ছোট দুই ভাই রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com