বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

কাপড় কিনতে ক্রেতা সেজে এসে কাপড় চুরি, ধরা পড়ে হলো জেল

রির্পোটারের নাম / ২০৭ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ৩:৩৫ অপরাহ্ণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

ঘড়ির কাটা তখন ঠিক বিকেল ৪টা। দোকানে তখন কেনাকাটা করতে আসা অনেক মানুষের ভীড়। ঠিক ওই সময় ক্রেতা সেজে কাপড় কিনতে দোকানে আসে ৫৫ অর্ধ বয়সী নাসিম। দোকানদারকে বলেন, কাপড় দেখাতে দোকানদার তখন কাপড় দেখাতে শুরু করেন। এই কাপড় নয়, ওই কাপড়, ওই কাপড় নয় আবার এই কাপড় দেখেন ক্রেতা সেজে আসা চোর নাসিম। দোকানী তখন জানতো না নাসিম চোর। দোকানী তাকে এভাবে তাকে অনেক কাপড় দেখাইতে থাকে। যেই দোকানীরা অন্য দিকে একটু ব্যস্ত হয়ে পড়ে, সেই সুযোগে নাসিম তার সাথে থাকা কাপড়ের ব্যাগে কাপড় ঢুকাতে থাকেন। এমন সময় দোকানী তার ব্যাগে কাপড় ঢুকানো দেখতে পেয়ে তাকে কাপড়সহ হাতেনাতে আটক করেন। এমনি ঘটেছে দিনাজপুরের বিরামপুরে পৌর শহরের পৌরসভার সামনে অনু টপস এন্ড ফ্যাশান হাউজ কাপড়ের দোকানে।

নাসিমকে আটকের পর দোকানী বিরামপুর থানা পুলিশকে খবর দিলে পু্লিশ এসে আটক নাসিমকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার আদালতে হাজির করলে ভ্রাম্যমাণ আদালত নাসিমকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত নাসিম নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার বাঁশবাড়ী গ্রামের মৃত. মুন্নার ছেলে।

অনু টপস এন্ড ফ্যাশান হাউজের স্বত্বাধিকারী হারুনুর রশিদ বলেন, আটক নাসিম একজন পেশাদার চোর। ইতি পূর্বে নাসিম তার দোকানের আশেপাশের বেশ কয়েকটি দোকানে চুরি করেছে। তাকে বয়স্ক দেখে আবার ছেড়েও দিয়েছে দোকানীরা।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, দন্ডিত আসামীকে দিনাজপুর কারাগারে প্রেরণ প্রক্রিয়াধীন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বলেন, অভিযোগ পাওয়ার পরেই ঘটনাস্থালে গিয়ে সত্যতা খুজে পেলে মোবাইল কোর্ট পরিচালনা চুরি করার অপরাধে অভিযুক্ত নাসিমকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com