মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর ভালুকা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে টিয়া প্রতীক পেলেন হোসাইন মোঃ রাজিব ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন নির্দেশনা মাউশির মাছ শিকারে নিষেধাজ্ঞা, তীরে ফিরছেন জেলেরা হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী নিহত পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ কামরুল হাসান টিপুর গণসংযোগ এমটিসি মডেল স্কুলের শতভাগ শিক্ষার্থী কৃতকার্য হওয়ায় সম্মাননা প্রদান
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

কিশোরগঞ্জে গৃহহীনদের ঘর নির্মাণের জন্য জলাশয় ভরাট নিয়ে সংঘর্ষে আহত ১০

রির্পোটারের নাম / ৬০ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২, ৮:৪০ অপরাহ্ণ

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে গৃহহীনদের ঘর নির্মাণের জন্য সরকারি জলাশয়ে বালু ভরাট নিয়ে দুই গ্রামের লোকদের সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছেন।রোববার (৩০ জানুয়ারি) দুপুরে ভৈরব উপজেলার আকবর নগর ও কুলিয়ারচর উপজেলার নন্দরামপুর গ্রামের লোকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের নন্দরামপুর গ্রামে মুজিববর্ষ উপলক্ষে গৃহহীনদের ঘর নির্মাণের জন্য একটি সরকারি জলাশয় ভরাটের উদ্যোগ নেয় উপজেলা প্রশাসন। জলাশয়টি ভরাটের জন্য বিল থেকে বালু তোলা নিয়ে পার্শ্ববর্তী ভৈরব উপজেলার আকবর নগর গ্রামের লোকদের সঙ্গে নন্দরামপুর গ্রামের লোকদের বিরোধ দেখা দেয়। আকবর নগর গ্রামের লোকজনের দাবি, তাদের ফসলি জমি থেকে ড্রেজার মেশিন দিয়ে জোরপূর্বক বালু তোলা হচ্ছিল। রোববার (৩০ জানুয়ারি) দুপুরে এই নিয়ে দুইদল গ্রামবাসীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। দুঘন্টা ব্যাপি এ সংঘর্ষে উভয়পক্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে। খবর পেয়ে ভৈরব ও কুলিয়ারচর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় ৫ রাউন্ড ফাঁকা রাবার বুলেট নিক্ষেপ করা হয় বলে পুলিশ সূত্রে জানা যায়।

এ প্রসঙ্গে ভৈরব-কুলিয়ারচর সার্কেলের সহকারি পুলিশ সুপার রেজওয়ান দীপু জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com