শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

কিশোরগঞ্জে নানা আয়োজনে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালন

রির্পোটারের নাম / ৬৫ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: মঙ্গলবার, ১ মার্চ, ২০২২, ৯:০৭ অপরাহ্ণ

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে নানা আয়োজনে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালন করা হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার (০১ মার্চ) কিশোরগঞ্জ পুলিশ লাইন্সে শোকর‌্যালি, আলোচনাসভা ও মারা যাওয়া পুলিশ সদস্যদের স্বজনদের সম্মাননার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা পুলিশ।
এদিন সকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পু‌লিশ সদস্য‌দের প্রতি পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয়।
অনুষ্ঠানে কর্তব্যরত অবস্থায় মারা যাওয়া কিশোরগঞ্জ জেলার ৩৯ জন পুলিশ সদস্যের পরিবারের স্বজনদের হাতে সম্মাননা ও উপহার তুলে দেওয়া হয়।
কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান ও কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মো. পারভেজ মিয়া।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরীসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শেষে প্রীতিভোজের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com