বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে ৮ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রির্পোটারের নাম / ৪৯ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শুক্রবার, ১১ মার্চ, ২০২২, ৮:০৪ অপরাহ্ণ

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে ৮ কেজি গাঁজাসহ মোছা. মনুরা বেগম (৪৮) ও জুবেল মিয়া (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
বৃহস্পতিবার (১০ মার্চ) দিনগত রাতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এই তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।
আটক মাদক ব্যবসায়ীরা হলেন-কিশোরগঞ্জ সদর উপজেলার মাইশাকান্দি এলাকার মৃত আব্বাস আলী ভূইয়ার মেয়ে মোছা. মনুরা বেগম (৪৮) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার আজিমপুর এলাকার মো. আলী আকবর মিয়ার ছেলে জুবেল মিয়া (২৮)।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার (১০ মার্চ) দিনগত রাত সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার নীলগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় মাদক ব্যবসায়ী মোছা. মনুরা বেগম ও জুবেল মিয়াকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা, তিনটি মোবাইলফোন ও মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী মোছা. মনুরা বেগম ও জুবেল মিয়া দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।
র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান জানান, অভিযানে আটকের পর মাদক ব্যবসায়ী মোছা. মনুরা বেগম ও জুবেল মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com