মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর ভালুকা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে টিয়া প্রতীক পেলেন হোসাইন মোঃ রাজিব ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন নির্দেশনা মাউশির মাছ শিকারে নিষেধাজ্ঞা, তীরে ফিরছেন জেলেরা হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী নিহত পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ কামরুল হাসান টিপুর গণসংযোগ এমটিসি মডেল স্কুলের শতভাগ শিক্ষার্থী কৃতকার্য হওয়ায় সম্মাননা প্রদান
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

জাতির জনকের স্বপ্ন পুরণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন- এড জহিরুল হক

রির্পোটারের নাম / ৬৫ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: রবিবার, ২৭ মার্চ, ২০২২, ৯:০৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা বলেছেন, ৭১ এর পরাজিত শক্রদের উত্তরসুরী ও তাদের সহযোগীরা স্মৃতিশীল ও উন্নয়নশীল বাংলাদেশের উন্নয়নকে থামিয়ে দিতে ষড়যন্ত্র শুরু করেছে। দেশের মানুষের প্রতি তাদের কোন আস্থা বিশ্বাস নেই বলেই তারা বিদেশীদের কাছে ধর্ণা দেয়। মহান স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ আয়োজিত বিশাল জনসমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
মহান স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রবিবার (২৭ মার্চ) বিকালে নগরীর রেলওয়ে কৃষ্ণচ’ড়া চত্বরে অনুষ্ঠিত সমাবেশে তিনি আরো বলেন, অগ্নিঝড়া মার্চের অনেক ইতিহাস রয়েছে। এইমাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জন্ম গ্রহণ করেছেন। এই মাসে স্বাধীনতা দিবস এবং এই মাসেই জাতির জনকের ডাকে মুক্তিযুদ্ধ শুরু হয়েছিল। তিনি আরো বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে জাতির জনক দেশ গড়ার সময় পাননি। যখন সকল কর্মকান্ডে দেশ চাঙ্গা হতে শুরু করে ঠিক তখনই ৭১ এর পরাজিত শক্ররা জাতির জনককে স্বপরিবারে হত্যা করে। তিনি আরো বলেন, জাতির জনকের স্বপ্ন পুরণের মাধ্যমে বাংলাদেশকে সোনার বাংলা গড়তে তারই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বাংলাদেশ একটি স্মৃতিশীল ও উন্নয়নশীল দেশ হিসাবে এগিয়ে চলছে। সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হয়েছে। জাতীয় নির্বাচন সম্পর্কে তিনি আরো বলেন, আওয়ামীলীগ গণতন্ত্রে বিশ্বাসী। আর গণতন্ত্রে বিশ্বাসী বলেই আওয়ামীলীগ জিয়াউর রহমান ও এরশাদের সরকারের অধীনে নির্বাচনে অংশ গ্রহণ করেছিলেন।
বিএনপি মহাসিচব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর সম্পর্কে তিনি আরো বলেন, জিয়া স্বাধীনতার ঘোষণা করেছেন স্বাধীনতার মাসে তিনি আবারো মিথ্যাচারিতার আশ্রয় নিয়েছেন। বিএনপি রাজনীতি ঘরে বসে ২৪ ইঞ্চি টেলিভিশনে বক্তব্য দেয়া ছাড়া আর কিছু নয়। বর্তমানে তারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্ঠায় মাঠে নেমেছেন। তাদের এই স্বপ্ন পুরণ হবেনা। স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মী ৭১ এর ন্যায় আবারো ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়তে কাজ করে যাবে।
জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস ও শওকত জাহান মুকুলের সঞ্চালনায় জাতীয় সংসদ সদস্য কাজীম উদ্দিন আহম্মেদ ধনু, সংরতি মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এডভোকেট কবীর উদ্দিন ভূইয়া, এডভোকেট ফরিদ আহমেদ, আমিনুল হক শামীম সিআইপি, মমতাজ উদ্দিন মন্তা, এডভোকেট সাদেক খান মিল্কি টজু, অধ্যাপক ইউসুফ খান পাঠান, মুঠো ফোনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাক কাজী আজাদ জাহান শামীম, সাংগঠনিক সম্পাদক ড. সামিউল আলম লিটন, সহ-সাংগঠনিক সম্পাদক আহম্মেদ আলী আকন্দ, সদস্য ডাঃ এম এ আজিজ, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম, সদর উপজেলা সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্ডল, ফুলবাড়িয়া উপজেলা সভাপতি এডভোকেট এমদাদুল হক সেলিম, মুক্তাগাছা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, ভালুকা উপজেলা সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট শওকত আলী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ত্রিশাল উপজেলা আবুল কালাম, সাধারণ সম্পাদক জিয়াউল হক সবুজ, হালুয়াঘাট উপজেলা সভাপতি কবিরুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুর রশিদ, ধোবাউড়া উপজেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল, সাধারণ সম্পাদক বাবু প্রিয়তোষ বিশ্বাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট নূরুজ্জামান খোকন, জেলা ছাত্রলীগ সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর প্রমুখ বক্তব্য রাখেন। এর আগে ফুলবাড়িয়া, ভালুকা, ত্রিশাল, মক্তাগাছা, গৌরীপুর, হালুয়াঘাট, ধোবাউড়াসহ বিভিন্ন উপজেলা ও ময়মনসিংহ সদরের বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ বিশাল মিছিল নিয়ে সমাবেশে উপস্থিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com