বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

জ্যাকুলিনের জবানবন্দি

রির্পোটারের নাম / ১১৫ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২:১৮ অপরাহ্ণ

ভারতের ধনকুবের সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতা কাল হয়ে দাঁড়িয়েছে জ্যাকুলিন ফার্নান্দেজের। ২০০ কোটি তছরূপ মামলায় বারবার যেতে হচ্ছে থানায়, গোয়েন্দা সংস্থার কার্যালয়ে।

এবার বিচারপতির মুখোমুখি হতে হয়েছে বলিউড অভিনেত্রীকে। শনিবার তিনি এ মামলায় আদালতে জবানবন্দি দিয়েছেন।
সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে অর্থপাচার মামলায় নাম জড়ানোর পর দিল্লির অর্থনৈতিক অপরাধ দমন সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তলব করেছিল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। শুধু তা-ই নয়, তার সঙ্গে সম্পর্কিত আরও অনেককেই বিশেষ করে নোরা ফাতেহিকে থানায় হাজিরা দিতে ডেকেছিল দিল্লির আর্থিক অপরাধ দমন শাখা।

এবার আর্থিক তছরুপের মামলায় বিচারপতির সামনে জবানবন্দি দিলেন জ্যাকলিন। তার বিরুদ্ধে অভিযোগ, দামি উপহার দেওয়ার বিনিময়ে সুকেশ অভিনেত্রীদের প্রভাবিত করার চেষ্টা করতেন।

শনিবার পটিয়ালা হাউস জেলা আদালতে নিজের জবানবন্দি দেন বলিউড অভিনেত্রী। সেখানেই তিনি জানান, ২০০ কোটির এই মামলায় কোনো ধরনের প্রভাব খাটানো হয়নি তার ওপর।

এই মুহূর্তে দিল্লির তিহার জেলে বন্দি সুকেশ চন্দ্রশেখর। যদিও অনেকেই বলেন, জ্যাকলিনের ‘স্বপ্নের পুরুষ’ ছিলেন সুকেশ! ২০০ কোটি টাকার তছরুপ মামলার তদন্তে নেমে এমন কথাই জানতে পেরেছেন তদন্তকারীরা।

একটি সূত্র দাবি করেছে, সুকেশকে বিয়েও করতে চেয়েছিলেন বি-টাউনের এই মোহময়ী নায়িকা। অভিনেত্রী সুকেশের কাছ থেকে প্রায় ১০ কোটি টাকা মূল্যের উপহার নিয়েছেন। যদিও এসব বিষয় অস্বীকার করেছেন জ্যাকুলিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com