শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

তমব্রু সীমান্তে সংঘর্ষে ডিজিএফআই’র কর্মকর্তা নিহত, র‍্যাব সদস্য আহত

রির্পোটারের নাম / ১৭১ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ৬:৫৬ পূর্বাহ্ণ

অনলাইন  ডেস্ক:

বান্দরবানের তমব্রু সীমান্তে মাদক চোরাচালানকারীদের সঙ্গে সংঘর্ষে ডিজিএফআই’র এক কর্মকর্তা নিহত হয়েছেন। এসময় র‌্যাবের আরেক কর্মকর্তা গুরুতর আহত হন। তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত আড়াইটার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বলা হলে রাতেই কক্সবাজার বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হয়।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ আশিকুর রহমান বলেন, “রাত পৌনে ১০টার দিকে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত এক র‍্যাব সদস্যকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তখন তার রক্তক্ষরণ হচ্ছিল। কর্তব্যরত চিকিৎসকেরা সাধ্যমত চিকিৎসা চালিয়ে যান। কিন্তু রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাস্থ সম্মিলিত সামরিক হাসপাতালে প্রেরণের পরামর্শ দেওয়া হয়। পরে রাত আড়াইটার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতাল থেকে কক্সবাজার বিমানবন্দর হয়ে সোহেল বড়ুয়াকে ঢাকায় নেয়া হয়।”

এর আগে সোমবার রাতে মাদক বিরোধী অভিযানে গেলে মাদক কারবারিদের হামলায় সে গুরুতর আহত হয়। তবে এ বিষয়ে পুলিশ ও র‍্যাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোন বক্তব্য পাওয়া যায়নি।

এছাড়া স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে ঘটনায় কয়েকজন হতাহত হয়েছে। ঘটনায় আহত হয়েছে সোহেল বড়ুয়া (৩০) নামের এক র‍্যাব সদস্য। তিনি র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নে কর্মরত। এদিকে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বান্দরবানের তমব্রু সীমান্তে মাদক চোরাচালানকারীদের সঙ্গে সংঘর্ষে ডিজিএফআই’র এক কর্মকর্তা নিহত হয়েছেন।

এসময় র‌্যাবের আরেক কর্মকর্তা গুরুতর আহত হন। র‌্যাব-ডিজিএফআইর যৌথ অভিযান চলাকালে এ ঘটনা ঘটে। বিজ্ঞপ্তিতে বলা হয়, মাদক চোরাচালানকারীদের সঙ্গে সংঘর্ষ চলাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআইর এই কর্মকর্তা (বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা) দেশের জন্য আত্মত্যাগ করে শহীদ হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com