রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী লালমনিরহাট বুড়িমারি সড়কে মৃত্যুর মিছিল, বেপরোয়া ট্রাকের নিয়ন্ত্রন নেই ট্রাফিক বিভাগের বীরাঙ্গনাদের স্বীকৃতি আদায়ে অবদান রাখায় সাংবাদিক রবিকে সম্মাননা দিল নারীপক্ষ সরকারের কাছে মানুষের জীবনের মতো তুচ্ছ আর কিছু নেই: মান্না দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ ত্রিশাল পৌরসভা উপ-নির্বাচনে শামীমা আক্তার কে বিজয়ী করতে এক মঞ্চে আ.লীগ নেতারা অগ্নিকাণ্ড রোধে রাজউক ও গণপূর্তকে ব্যবস্থা নিতে হবে : স্বাস্থ্যমন্ত্রী কুমিল্লাকে হারিয়ে বিপিএলের প্রথম শিরোপা বরিশালের নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পেলেন ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন সংসদ সদস্য এবিএম আনিছুজ্জামান
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

তারাকান্দায় ইউপি চেয়ারম্যান উপর অর্তকিত  হামলার প্রতিবাদে সংবাদ  সম্মেলন 

রির্পোটারের নাম / ৫৭ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ৮:৩৭ অপরাহ্ণ

মোঃসোহেল রানাঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ খালেক তালুকদারের উপর  অর্তকিত হামলা ও তার ব্যবসা প্রতিষ্ঠান,মিল কারখানা এবং তিন লক্ষ টাকার লুটপাট করার অভিযোগ রয়েছে যুবলীগের আহবায়ক আঃ মান্নানে’ র বিরুদ্ধে। উল্লেখিত বিষয় নিয়ে  ইউপি চেয়ারম্যান আঃখালেক তালুকদার গোয়াতলা শসার বাজার তার ব্যক্তিগত অফিসে ১৩ এপ্রিল রোজ( বুধবার)  দুপুরে এক সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, ইউনিয়ন ছাত্রলীগের  নব্য ঘোষিত কমিটিকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিত ভাবে  গত ১২ এপ্রিল মঙ্গলবার বিকালে যুবলীগের আহবায়ক আঃ মান্নান ছাত্রলীগের সভাপতি মাজহারুল হাসান রাকিব ও সাধারন সমপাদক শিবু চন্দ্র দাস এর নেতৃত্ব বহিরাগত শতাধিক সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে  আমার ব্যক্তিগত অফিস,  মিল কারখানা, ব্যবসা প্রতিষ্টান, ও ডায়াগনস্টিক সেন্টারে ভাংচুর ও তান্ডব চালায়।
উক্ত ঘটনায় প্রত্যক্ষদষিরা দেখে কাকনী ইউনিয়নের সর্বস্তরের আমজনতা ভূমিদস্যু উপজেলা যুবলীগের আহবায়ক আঃ মান্নান ও ছাত্রলীগের সভাপতি,সাধারণ সমপাদকসহ বরিরাগত সন্ত্রাসীদের দীর্ঘ তিন ঘন্টাব্যপী অবরোধ করে রাখে।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, উপজেলা যুবলীগের আহবায়ক আঃ মান্নান একজন ভূমিদস্যু। তিনি এ পদ পাওয়ার পর থেকেই দলীয় নেতাকর্মীদের সাথে অসৌজন্যমূলক আচরণসহ দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করছেন।
আঃ মান্নান ওই পদকে ক্যারি করে ঘোটা উপজেলায় ত্রাসের রাজত্ব কায়েম করেছেন।মান্নান এখন ঘোটা উপজেলা আতংকের নাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com