শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

ত্রিশালে সদস্য পদে উজ্জল, সংরক্ষিত মহিলা পদে সালমা বিজয়ী

ফাতেমা শবনম / ২৪১ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: সোমবার, ১৭ অক্টোবর, ২০২২, ৩:৫০ অপরাহ্ণ

ফাতেমা শবনম:

ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ত্রিশালের দুই প্রার্থী বিজয়ী হয়েছেন। সাধারণ সদস্য পদে মো. আব্দুল্লাহ আল মামুন উজ্জ্বল ও সংরক্ষিত মহিলা সদস্য পদে সালমা বেগম।

ত্রিশাল উপজেলায় সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনজন। তাদের মধ্যে আব্দুল্লাহ আল মামুন উজ্জ্বল হাতি প্রতীকে ৭৫ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশরাফুল আলম সজিব তালা প্রতীক নিয়ে পেয়েছেন ৫২ ভোট। অপর প্রার্থী মোহা. মেজবাহ উদ্দিন উজ্জ্বল টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ৪৫ ভোট।

অন্যদিকে সংরক্ষিত মহিলা সদস্য পদে ত্রিশাল, নান্দাইল ও ঈশ্বরগঞ্জ এই তিন উপজেলায় প্রতিদ্বন্দ্বিতা করে মোট চারজন। তাদের মধ্যে ত্রিশালের কৃতি সন্তান সালমা বেগম দোয়াত কলম প্রতীকে ২২৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আঞ্জুমান আরা হরিণ প্রতীক নিয়ে পেয়েছেন মোট ১০৭ ভোট। অপর দুই প্রার্থী নাজমা খাতুন ফুটবল প্রতীক নিয়ে ও শিরিনা খাতুন মাইক প্রতীক নিয়ে পেয়েছেন সমান ৮৯ ভোট করে।

উল্লেখ্য, ত্রিশাল উপজেলা পরিষদের প্রয়াত রাশেদুল ইসলাম কনফারেন্স রুমে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই কেন্দ্রে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ত্রিশালে মোট ভোটার সংখ্যা ১৭৪ জন। তন্মধ্যে ১৭২ জন ভোট দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com