রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী লালমনিরহাট বুড়িমারি সড়কে মৃত্যুর মিছিল, বেপরোয়া ট্রাকের নিয়ন্ত্রন নেই ট্রাফিক বিভাগের বীরাঙ্গনাদের স্বীকৃতি আদায়ে অবদান রাখায় সাংবাদিক রবিকে সম্মাননা দিল নারীপক্ষ সরকারের কাছে মানুষের জীবনের মতো তুচ্ছ আর কিছু নেই: মান্না দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ ত্রিশাল পৌরসভা উপ-নির্বাচনে শামীমা আক্তার কে বিজয়ী করতে এক মঞ্চে আ.লীগ নেতারা অগ্নিকাণ্ড রোধে রাজউক ও গণপূর্তকে ব্যবস্থা নিতে হবে : স্বাস্থ্যমন্ত্রী কুমিল্লাকে হারিয়ে বিপিএলের প্রথম শিরোপা বরিশালের নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পেলেন ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন সংসদ সদস্য এবিএম আনিছুজ্জামান
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

নগরীর ২২নং ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র টিটু

রির্পোটারের নাম / ৮৯ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২, ৭:০১ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : মঙ্গলবার (২৫ জানুয়ারী) বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডে প্রায় সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে ৫ টি সড়ক এবং ১ টি ড্রেনসহ ফুটপাতের নির্মাণকাজ উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এসব সড়কের মোট দৈর্ঘ্য প্রায় আড়াই কিলোমিটার এবং ড্রেননসহ ফুটপাতের দৈর্ঘ্য ৬০০ মিটার।
উদ্বোধনকৃত উন্নয়নের কাজগুলো হলোঃ জামতলা মোড় আতিয়া মসজিদ থেকে মৃত সুরুজ উকিল এর বাড়ি পর্যন্ত আরসিসি সড়ক, কাশেমিয়া মাদ্রাসা থেকে জামতলা মোড় পর্যন্ত আরসিসি সড়ক, আতিয়া মসজিদ থেকে রেললাইন পর্যন্ত আরসিসি সড়ক, বয়ড়া খেজুরতলা থেকে গোরস্তান পর্যন্ত আরসিসি ও বিসি সড়ক, ব্রহ্মপুত্র নদ খেয়া ঘাট থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত আরসিসি সড়ক এবং বাকৃবি শেষ মোড় থেকে সড়ক ও জনপদের রাস্তা বরাবর ফুটপাত সহ আরসিসি ড্রেন।
এ সময় মেয়র বলেন, আমরা প্রতিশ্র“ত উন্নয়নের ল্েয কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী যে উদ্দেশ্যে আমাদের ময়মনসিংহ সিটি কর্পোরেশন দিয়েছেন সে ল্য পূরণে আমরা দৃঢ় সংকল্প। নগরীর বিভিন্ন ওয়ার্ডের উন্নয়নকাজ এখন দৃশ্যমান।
মেয়র কাজের গুণগত মান নিশ্চিত করার জন্য ঠিকাদার ও প্রকৌশলীদের নির্দেশ প্রদান করেন এবং উপস্থিত সকলকে মাস্ক পরিধান এবং স্বাস্থ্যবিধি অনুসরণে অনুরোধ জানান।
উদ্বোধনকালে ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মোস্তফা কামাল, ২২, ২৩, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহনাজ বেগম, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com