মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

নগরীর ২৩ নং ওয়ার্ডে বিভিন্ন সড়কের নির্মাণকাজ উদ্বোধন করলেন মেয়র টিটু

রির্পোটারের নাম / ১৮১ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শনিবার, ৮ জানুয়ারি, ২০২২, ৭:৫৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের কান্ডারি। তিনি ময়মনসিংহকে বিভাগ ও সিটি কর্পোরেশন দিয়েছেন। সিটি কর্পোরেশনের উন্নয়নে তিনি ১৫৭৫ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। এ প্রকল্প থেকে নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের উন্নয়নে ৬০ ভাগ বরাদ্দ দেওয়া হয়েছে। আপনাদের নব যাত্রা শুরু হয়েছে। দীর্ঘদিন আপনারা ইউনিয়নের বাসিন্দা ছিলেন। নানাভাবে আপনারা উন্নয়ন বঞ্চিত ছিলেন। বর্তমানে সিটি কর্পোরেশনের আওতায় আসায় উন্নয়ন শুরু হয়েছে। আমরা উন্নয়নের লে এগিয়ে যাচ্ছি।
শনিবার (০৮ জানুয়ারী) সকালে নগরীর ২৩ নং ওয়ার্ডে সুতিয়াখালীতে প্রায় সাড়ে ৫ কিলোমিটার দের্ঘ্যৈর ৬ টি সড়কের নির্মাণকাজ উদ্বোধন কালে মেয়র এসব কথা বলেন। এসব সড়কসমূহের মোট নির্মাণব্যায় প্রায় ১১ কোটি টাকা।
উদ্বোধনকৃত সড়কসমূহ হলো- সুতিয়াখালী কেবিআই রোড থেকে পালবাড়ি পর্যন্ত আরসিসি রোড, কেবিআই রোড থেকে আক্কাস আলী মোড়লবাড়ি রেল লাইন পর্যন্ত আরসিসি রোড, খালপাড় মাহবুব চেয়ারম্যানের বাড়ি থেকে ডুপি পাড়া পর্যন্ত বিসি রোড, সুতিয়াখালী রহমান সাহেবের বাড়ি থেকে কাউন্সিলির শাহনাজ বেগমের বাড়ি পর্যন্ত আরসিসি সড়ক, নজু সরকারবাড়ি ওমর আলী রোড থেকে ভাটিপাড়া বাইতুন্নাহার জামে মসজিদ এবং মধ্যপাড়া মসজিদ থেকে নামাপাড়া সিটি কর্পোরেশনের সীমানা পর্যন্ত আরসিসি ও বিসি রাস্তা।
মেয়র আরও বলেন, করোনার কারণে আমাদের উন্নয়ন ব্যাহত হয়েছে। করোনা না থাকলে এতদিনে কাজগুলো দৃশ্যমান থাকতো, বর্তমানের ৩ গুণ উন্নয়ন সম্ভব ছিল। এই উন্নয়ন কাজগুলি বাস্তবায়িত হলে আপনাদের জীবনযাত্রায় পরিবর্তন আসবে।
এ সময় মেয়র উন্নয়ন কাজে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, আমরা এগিয়ে যেতে চাই। ওয়ার্ডগুলোকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য আপনাদের সহযোগিতার বিকল্প নেই।
উদ্বোধনী অনুষ্ঠানে ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সাব্বির ইউনুস বাবু, ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডের সংরতি আসনের কাউন্সিলর শাহনাজ বেগম, ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরতি আসনের কাউন্সিলর শাম্মী আক্তার মিতু, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিব, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সামছু্িদন আহম্মেদ, আওয়ামীলীগ নেতা মো: মজিবুর রহমান, সাবেক চেয়ারম্যান মোঃ মাহবুবুল আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com