বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

নিজেদের স্বার্থেই সরকারী নির্দেশনা মেনে মাস্ক পরিধান করতে হবে-মেয়র টিটু

রির্পোটারের নাম / ৫৯ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ৭:৪৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : নগরীর ১১ টি জনবহুল স্থানে একযোগে সচেতনতামূলক মাস্ক ক্যাম্পেইন পরিচালনা করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)। বুধবার (২৬ জানুয়ারি) সকাল ১১ টায় গাঙ্গিনাপাড় ট্রাফিক মোড়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ সময় মেয়র স্থানীয় জনসাধারণ এবং মার্কেটে মাস্ক বিতরণ করেন।
উদ্বোধনকালে মেয়র বলেন, নিজেদের স্বার্থেই সরকারী নির্দেশনা মেনে সবাইকে মাস্ক পরিধান করতে হবে। সচেতনতা বৃদ্ধিতে নিয়মিত মাস্ক ক্যাম্পেইন পরিচালনা করে আসছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। আগামীতে এরকম ক্যাম্পেইন পরিচালনা করা হবে।
মেয়র আরও বলেন, করোনা সংক্রমণ রোধে সচেতনতামূলক কার্যক্রম ছাড়াও সরকারের নির্দেশনা বাস্তবায়নে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এছড়া সিটি কর্পোরেশনের বিনোদন কেন্দ্রসমূহে মানুষের বিচরণ সীমিত করা হয়েছে। সংক্রমণ রোধে সরকারের সকল নির্দেশনা বাস্তবায়নে প্রস্তুত ময়মনসিংহ সিটি কর্পোরেশন।
উদ্বোধনকালে প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
গাঙ্গিনাপাড় ছাড়াও চরপাড়া, মাসকান্দা বাসস্ট্যান্ড, ব্রীজ মোড়, শম্ভুগঞ্জ বাজার, টাউনহল মোড়, নতুন বাজার, রেল স্টেশন মোড়, জিরো পয়েন্ট, ত্রিশাল বাসস্ট্যান্ড এবং বাকৃবি শেষ মোড়েও মাস্ক সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তাগণ এ ক্যাম্পেইনে মাস্ক বিতরণ করেন। এ ক্যাম্পেইনের মাধ্যমে ৩০ হাজার মাস্ক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com