শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

নীরবতা ভেঙে ফের সরব মধুমিতা

অনলাইন  ডেস্ক: / ৩২ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শনিবার, ১২ আগস্ট, ২০২৩, ৭:৫২ পূর্বাহ্ণ

ওপার বাংলার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ভালোবেসে অভিনেতা সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু তাদের সংসার জীবন সুখের হয়নি। বিয়ের বছরখানেকের মাথায় বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি। এরপর বর্তমানে সিঙ্গেল জীবনই উপভোগ করছেন এই অভিনেত্রী। এরই মধ্যে বেশ কিছুদিন মিডিয়ায় নীরব ছিলেন তিনি। এতে অনেকটা মনমরা ছিলেন তার ভক্তরা। এবার সেই নীরবতা ভেঙে সরব হলেন তিনি।

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে মধুমিতা জানিয়েছেন সাইবার বুলিং নিয়ে তিক্ত অভিজ্ঞতার কথা। তার কথায়, ‘বুলিং আমাকে অনেক শক্তিশালী করেছে, তাই এখন আর ট্রোলড হওয়া নিয়ে ভাবি না। একটা মেয়ের দশটা সম্পর্ক ভাঙতে পারে কিন্তু একটা বিয়ে ভাঙলেই তাকে চরিত্রহীন বলা হয়। মেয়েটাকে নিয়ে অনেক প্রশ্ন ওঠে। এটা অনেক বছর ধরেই আমার সঙ্গে ঘটছে।

এই অভিনেত্রী আরও বলেন, আমি শাড়ি পরে ছবি তুললে লোক দেখানো, আর সাহসী পোশাকে ছবি তুললে হয়ে বলা হয় নিলর্জ্জ। আসলে, লোকের কথা শুনে নিজের লাইফস্টাইল পরিবর্তন করলে তো আর বাঁচাই যাবে না। তাই এসব নিয়ে এখন আর ভাবি না। আমার পরিচিত মানুষজন আমাকে সম্মান করলেই চলবে।

সম্প্রতি ‘চিনি ২’ সিনেমার কাজ শেষ করেছেন মধুমিতা। ‘চিনি’ সিনেমায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি। এরই ধারাবাহিকতায় ‘চিনি ২’তে থাকছেন তিনি। এ ছাড়া ‘দিলখুশ’ সিনেমায়ও দেখা গেছে তাকে। কাজ করছেন ওয়েব সিরিজেও। প্রসঙ্গত, ‘সবিনয় নিবেদন’ নামের একটি সিরিয়ালে কাজ করতে গিয়ে ২০১১ সালে সৌরভ চক্রবর্তীর সঙ্গে প্রেম হয় মধুমিতার। এরপর ২০১৫ সালের ২৬ জুলাই তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের কিছুদিন পরেই তাদের সংসার ভেঙে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com