মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বলছি, ‘নির্বাচন সুষ্ঠু হবে’: কাদের

রির্পোটারের নাম / ১৫৫ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ২:১০ অপরাহ্ণ

অনলাইন  ডেস্ক:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এখনো ক্ষমতার খোয়াব দেখছেন। খোয়াব দেখেন। ক্ষমতা পরিবর্তনের একমাত্র মাধ্যম হলো নির্বাচন। এ ছাড়া আর কোনো মাধ্যম নেই। বাংলাদেশে আগামী নির্বাচন সুষ্ঠু হবে। এটা আমি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বলতে পারি। তত্ত্বাবধায়ক সরকারের কোনো সম্ভাবনা নেই। সারা বিশ্বের কোথাও তত্ত্বাবধায়ক পদ্ধতি নেই।

শনিবার (১৯ নভেম্বর) গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির ডিসেম্বরের আন্দোলনকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, ডিসেম্বরে লাঠির সাথে বাঁশ বেঁধে আনবেন। ইতোমধ্যে আগুন সন্ত্রাস শুরু করেছেন। আমরা বলবো খেলা হবে।

তিনি বলেন, শেখ হাসিনা নিজের টাকায় পদ্মা সেতু করে ফেললেন। চট্টগ্রাম কর্ণফুলী ট্যানেল করে ফেলেছেন। ঢাকায় তরুণ প্রজন্মের স্বপ্ন মেট্রোরেল করে ফেলেছেন। এটাই বিএনপির অন্তরের জ্বালা। কিছুদিন আগে ১০০ সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। সারা বিশ্ব অবাক হয়েছেন। তিনি সারা বিশ্বকে দেখিয়ে দিয়েছেন, বাংলাদেশে কীভাবে উন্নয়ন হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল পূর্ণিমার চাঁদের রাতেও অমাবশ্যা দেখেন। তিনি এখন চোখেও দেখেন না। শুধু মানুষের ঢলের কথা বলেন। আরে গাজীপুরে এসে দেখেন মানুষের ঢল কাকে বলে।

তিনি বলেন, যে নেত্রী দেশের এত উন্নয়ন করলেন, তাঁকে বলেন সেফ এক্সিড বা নিরাপদে ক্ষমতা থেকে চলে যাওয়ার জন্য। লজ্জা লাগে না। আপনাদের নেত্রীকে শেখ হাসিনা জেলে না রেখে নিরাপদে বাসায় রেখেছেন। একটা দলের নেত্রীর জন্য মিছিল করতে পারেন না। ১৩ বছর হলো আন্দোলন কবে?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com