শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

ফুলপুরের রূপসী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ দোকান ভস্মিভূত

রির্পোটারের নাম / ৮০ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ৯:০৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ফুলপুরের রূপসী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ টি দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়ে গেছে। এতে নগদসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল ভস্মিভূত হয়েছে বলে মালিকগণ জানান। বৃহস্পতিবার রাত পৌনে ১ টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। জানা যায়, ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের রূপসী বাজারে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে হঠাৎ করে দোকানে আগুন লেগে যায়। স্থানীয়রা টের পেয়ে সাথে সাথে আগুন নেভানোর চেষ্টা চালাতে থাকে এবং পুলিশ ও ফুলপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। এরই মধ্যে আগুন দ্রুত ছড়িয়ে কয়েকটি দোকান দাউ দাউ করে জ্বলছিল। সংবাদ পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিস ও ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনগণের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এর মাঝেই ইদ্রিস আলীর চায়ের দোকান, রায়হানের মনোহারী দোকান, শাহিনের চায়ের দোকান, আল আমিনের ইলেকট্রনিক্সের দোকান, আজিম উদ্দিনের মনোহারী দোকান, ডাঃ ইমান আলীর ঔষধের ফার্মেসী, হরমুজ আলীর মনোহারী দোকান ও আজহারুলের মনোহারী দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়। এতে প্রায় ১০ লাখ টাকার য়-তি হয়েছে বলে তিগ্রস্ত ব্যবসায়ীরা জানান। ফুলপুর থানা পুলিশ ও স্থানীয় লোকজনের ধারণা কাচাবাজার এলাকায় জনৈক ইদ্রিস আলী(৬০) এর চায়ের দোকান থেকে শর্ট সার্কিট বা চুলা থেকে প্রথম আগুনের সুত্রপাত হতে পারে। সেখান থেকে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে ৮ টি দোকান পুড়ে ছাই হয়েছে।
অগ্নিকান্ডের সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, রূপসী ইউপি চেয়ারম্যান শাহ সুলতান চৌধুরী। ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান বাজার কমিটির মাধ্যমে তিগ্রস্ত ৮ টি দোকানের মালিককে ২ হাজার করে ১৬ হাজার টাকা প্রদান করেন।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ প্রাপ্ত হয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ উপস্থিত হয়ে স্থানীয় জনগণের সহায়তায় দ্রুতই আগুন নিয়ন্ত্রণে আনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com