শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

ফুলবাড়িয়ায় মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

রির্পোটারের নাম / ৫৫ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: রবিবার, ২০ মার্চ, ২০২২, ৮:৪১ অপরাহ্ণ

মো: আব্দুস ছাত্তার : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা পরিষদ চত্বরে ৭দিন ব্যাপি চলছে মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা। প্রতিদিন বিকেলে ২টি করে ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধাদের আমন্ত্রণ জানানো হয় মেলা প্রাঙ্গনে। তারা এসে ২/১ জন যুদ্ধে নিজেদের অভিজ্ঞতা বর্ণনা করেন। পাশাপাশি শিশুদের জন্য আয়োজন করা হয় চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতার। বিজয়ী ৩জন শিশু কে পুরস্কার দেওয়া হয় আয়োজক কমিটির পক্ষ থেকে। আগত মুক্তিযোদ্ধাদের দেওয়া হয় সংবর্ধনা। প্রতিদিন মেলার কর্মসূচী বাস্তবায়ন করার জন্য ভিন্ন ভিন্ন কমকর্তাদের নেতৃত্বে পৃথক টিম গঠন করা হয়েছে। ধারাবাহিকতায় শনিবার (১৯ মার্চ) কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জিও এনজিও এর টিম। উপজেলা নির্বাহি কর্মকর্তা সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন।
জিও এনজিও টিম প্রধান পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: রিপন মিয়া জানান, বীরমুক্তিযোদ্ধাদের যুদ্ধকালীন যে অভিজ্ঞতা তা সরাসরি তাদের মুখ থেকে শুনতে পারলে সেখান থেকে আমাদের অনেক কিছু শেখার আছে। বন্টনকৃত দায়িত্ব অনুযায়ী আমরা বীরমুক্তিযোদ্ধাদের হাতে সামান্য গিফট তুলে দিয়েছি।
উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম বলেন, ইচ্ছা থাকা সত্বেও আমরা অনেক সময় বীর মুক্তিযোদ্ধাদের যথেষ্ট সম্মান করতে পারি না, সাত দিনের মেলায় তাদের সাথে কথা বলার ও শুনার সুযোগ সৃষ্টি হচ্ছে। এতে তারাও অনেক খুশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com