বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

বলিউড ছাড়ছেন ইলিয়ানা

রির্পোটারের নাম / ৯ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩, ১১:৫৬ পূর্বাহ্ণ

বিনোদন  ডেস্ক: বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। ‘বরফি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশের মাধ্যমে দর্শকদের নজর কাড়েন এই অভিনেত্রী। কয়েক মাস আগেই পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। তবে হঠাৎ বলিউড ছাড়ার সিদ্ধান্ত মা হওয়ার পরই বলিউড ছেড়ে কোথায় চলে যাওয়ার সিদ্ধান্ত নিলেন ইলিয়ানা? এমন প্রশ্ন রহস্যের জট বেঁধেছে অভিনেত্রীর অনুরাগীদের মনে। আর কেনই বা এই সিদ্ধান্ত নিলেন তিনি?

বলিউডে আত্মপ্রকাশের পর বহু সিনেমা করেছেন ইলিয়ানা। অজয় দেবগন, অক্ষয় কুমারের মতো অভিনেতাদের বিপরীতে কাজ করেছেন তিনি। কিন্তু ‘রেড’ সিনেমার পর থেকেই বলিউডের সঙ্গে দূরত্ব বজায় রাখতে শুরু করেন এই অভিনেত্রী। এবার পাকাপাকি ভাবেই অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিলেন ইলিয়ানা।

চলতি বছরের ১ অগস্ট পুত্রসন্তানের জন্ম দেন ইলিয়ানা। ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান। তবে অন্তঃসত্ত্বা অবস্থায় গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয় গোপন রেখেছিলেন তিনি। সে সময় অনেকেই ভেবেছিলেন, সিঙ্গেল মাদার হিসেবে নিজের সন্তানকে বড় করবেন ইলিয়ানা। তবে ছেলে ভূমিষ্ঠ হওয়ার পরই পরিষ্কার করেন সবটা। জানা গেছে, অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করার সপ্তাহ দুয়েক আগেই মাইকেল ডোলান নামের এক ব্যক্তিকে বিয়ে সারেন ইলিয়ানা। যদিও খুবই চুপিসাড়ে বিয়েটা সারেন তারা। তবে কোথায় হয়েছে তাদের বিয়ে, কী করেন তার স্বামী— এখনই সব কিছু প্রকাশ্যে আনতে নারাজ ইলিয়ানা। এর মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী। বলিউডের ছেড়ে ছেলে ও স্বামীর সঙ্গে আমেরিকা চলে যাচ্ছেন ইলিয়ানা।

ঘনিষ্ঠ সূত্রের খবর, অভিনয় নয়, বরং নিজের পারিবারের সঙ্গেই সময় কাটাতে চাচ্ছেন তিনি। মূলত সে কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন ইলিয়ানা। যদিও এই বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক দেননি এই অভিনেত্রী।

সূত্র : আনন্দবাজার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com