শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ঢল

রির্পোটারের নাম / ১৫৭ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শনিবার, ১৫ অক্টোবর, ২০২২, ১২:৩৮ অপরাহ্ণ

শনিবার দুপুর ২টায় ময়মনসিংহে বিএনপির বিভাগীয় গণসমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। সকাল থেকেই সমাবেশস্থল পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রাবাস মাঠ নেতাকর্মীরা আসতে থাকেন। দুপুর ২টার আগেই পুরো মাঠসহ আশপাশের সড়কে নেতাকর্মীদের পদচারণায় পূর্ণ হয়ে উঠে।

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, জ্বালানি তেল, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদে গণসমাবেশে ইতিমধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে সুবিশাল মঞ্চে উপস্থিত হন কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

সমাবেশে যোগ দিতে সকাল থেকে বিএনপি নেতাকর্মীরা বিভিন্ন জেলা-উপজেলা থেকে পায়ে হেঁটে আসতে শুরু করেন নগরীর মাসকান্দা এলাকার ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে।

বিএনপির কর্মী সমর্থকদের অভিযোগ, গণপরিবহন না চলায় বিভিন্ন ছোট পরিবহনে নগরীর আশপাশের এলাকায় আসতে বাধ্য হয়েছেন তারা। পরে সেখান থেকে হেঁটে সমাবেশ স্থলে এসেছেন।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে নগরজুড়ে ছয় শতাধিক পুলিশ মোতায়েন রয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com