বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

বিরামপুরে ওএমএসের ৩০ টাকা কেজি দরে চাল বিক্রির উদ্বোধন

রির্পোটারের নাম / ১৮০ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

“শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় দিনাজপুরের বিরামপুরে নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্যবান্ধব ও ওএমএসের কম দামে চাল বিক্রি শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পৌর এলাকায় ঢাকা মোড়ে মেসার্স হীরা ট্রেডার্সের খাদ্যবান্ধব ওএমএস চাল বিক্রির শুভ উদ্ধোধন করেন- পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

খাদ্যবান্ধব ওএমএস চাল বিক্রির উদ্ধোধনে ট্যাগ অফিসার আশরাফুল ইসলাম, ২নং ওয়ার্ড কাউন্সিলর নুর আলম, ডিলার জাহাঙ্গীর আলম বুলু, আজমল হোসেন, মাহবুব রহমান, সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ভোক্তাভুগীরা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্যনিয়ন্ত্রক কর্মকর্তা মোস্তাফিজার রহমান বলেন, আজ বিরামপুর পৌর শহরে খাদ্যবান্ধব ওএমএস এর চারজন ডিলারের মাধ্যমে ঢাকামোড়, পাইলট স্কুলের সামনে, কেডিসি রোড, কলেজ বাজারসহ ৪টি স্থানে ওএমএস এর চাল বিক্রি করা হচ্ছে। এদিকে কম দামে চাল কিনতে পেরে খুশি নিম্ন আয়ের ভোক্তাভোগীরা বলেও জানান তিনি।

উদ্বোধন শেষে পৌর মেয়র আককাস আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা উদ্যোগে গরীব,দিনমজুর, শ্রমিক এবং দরিদ্র মানুষদের কথা বিবেচনায় খাদ্যবান্ধব ওএমএস চাল মাননীয় প্রধানমন্ত্রী মানবিক দিক বিবেচনায় চালের মূল্য হ্রাস করেছেন। খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ভোটার আইডি কার্ডের ফটোকপি ও টিসিবির ফ্যামেলি কার্ডধারীরা মাথাপিছু ৩০ টাকা কেজি দরে সর্বোচ্চ ৫ কেজি করে চাল কিনতে পারবেন। দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর সময়োপযোগী এই সিদ্ধান্তকে আন্তরিক অভিবাদন জানান ভোক্তাভুগীরা। এসময় বঙ্গবন্ধুর কন্যা মাননীয় শেখ হাসিনার জন্য মহান রাব্বুলা আলামিনের কাছে দোয়া ও তার দীর্ঘায়ু কামনা করেন গরীব,দিনমজুর, শ্রমিক এবং দরিদ্র মানুষেরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com