শনিবার, ২৫ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

বিরামপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে ইউএনও’র প্রেসব্রিফিং

রির্পোটারের নাম / ১৬৪ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ১২:২৬ অপরাহ্ণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরো সহজ, সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তুলতে সারাদেশের উদ্ভাবকদের উদ্ভাবনী সক্ষমতা দেশের প্রয়োজনে কাজে লাগাতে “ডিজিটাল উদ্ভাবনী মেলা” উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেসব্রিফিং করা হয়।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ এর প্রেসব্রিফিং অনু্ষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোশারাত জাহান, সহকারী প্রোগ্রামার আইসিটি কর্মকর্তা পাপিয়া নাসরিন, সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন সরকার, উপজেলা টেকনিশিয়ান শাহিন পারভেজ প্রমুখ।

প্রেসব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বলেন, আগামীকাল বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন করা হবে চলবে বিকাল ৫ টা পর্যন্ত এবং পরেরদিন বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা মেলা পর্যন্ত চলবে ও ওই দিন সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হবে। তিনি আরও বলেন উক্ত মেলায় মোট ৩৫ টি স্টল থাকবে। এছাড়াও মেলায় ডিজিটাল বাংলাদেশ বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এসময় উপজেলা বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সুশীল সমাজের প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com