বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

বিরামপুরে পরোয়নামূলে গ্রেফতার ১১

রির্পোটারের নাম / ১৮০ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২, ১:৪৮ অপরাহ্ণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে বিরামপুর এবং এর বাহিরের বিভিন্ন এলাকা এলাকা থেকে গ্রেফতারী পরোয়ানামূলে ৭ জন ও সিআর পরোয়ানামূলে ৪ জনসহ সর্বমোট ১১জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ও শুক্রবার (১ ও ২ সেপ্টেম্বর) রাতে ও ভোরে বিরামপুর এবং এর বাহিরের বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করেন থানা পুলিশ। বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। মোঃ রাজিব হোসেন (৩৩), পিতা-মোঃ মতিয়ার রহমান, সাং-পূর্বজগন্নাথপুর, সিআর মামলা নং-২৮/২২(নবাব) এর আসামী ২। মোঃ সেলিম মিয়া (৪০), পিতা- মৃত রফিজ উদ্দিন, সাং- বেগমপুর, ৩। মোঃ আঃ কাদের (৪৯), পিতা-মৃত আব্দুস সামাদ, সাং-শিয়ালা, ৪। মোছাঃ রহিমা বেগম, স্বামী-মোঃ সোলেমান আলী, সাং-শান্তিরমোড়, জিআর মামলা নং- ১১০/২০ (বিরাম) এর আসামী ৫। মোঃ সেলিম (৩৭), পিতা- মোঃ দেলোয়ার, ৬। মোঃ সোহেল রানা (২৭), পিতা -মোঃ দেলোয়ার, উভয় সাং-শিয়ালা, এনজিআর মামলা নং-২৮/২২ (বিরামপুর) এর আসামী ৭। মুন্সি (৩৫), পিতা- কুচা মিয়া, সাং- রানীনগর, ৮। জালাল (৫৫), পিতা- মৃত সাফাত, সাং- দেশমা, ৯। শাহিদ টুডু (১৯), পিতা-অনিল, ১০। বাসুন্তি (৩৮), স্বামী- ইসমাইল ও ১১। উজ্জল (৩৫), পিতা- আতিয়ার, সর্বসাং- রানীনগর, সর্ব থানাঃ বিরামপুর, জেলাঃ দিনাজপুরকে গ্রেফতার করে পুলিশ।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ও শুক্রবার রাতে ও ভোরে বিরামপুর এবং এর বাহিরে বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করে জিআর ও সিআর গ্রেফতারী পরোয়ানামূলে মোট ১১জন আসামীকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সকালে গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, অভিযান চলমান আছে, সু-নির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com