মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

বুবলীকে নাকফুল উপহার, শাকিব বললেন ‘প্রশ্নই আসে না’

রির্পোটারের নাম / ১৬৩ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ণ

বিনোদন  ডেস্ক:

চিত্রনায়িকা শবনম বুবলী জন্মদিন উপলক্ষ্যে শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন। এমন একটি সংবাদ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেন শবনম বুবলী। কিন্তু শাকিব খান ২৪ নভেম্বর ‘প্রথম আলো’য় প্রকাশিত এক সংবাদে ‘কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে (বুবলীকে) উপহার দিইনি’ বলে মন্তব্য করেছেন।

শাকিবের এমন মন্তব্যে ডায়মন্ডের নাকফুলের বিষয়টি ‘অপু-বুবলীর স্নায়ুযুদ্ধে ঘি ঢালবে বলে মনে করছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা। কেননা এ নিয়ে ইতোমধ্যেই উল্লেখিত দুই নায়িকার পাল্টাপাল্টি ফেসবুক স্ট্যাটাস সংবাদপত্রের শিরোনাম হয়েছে।

বুবলী ফেসবুকে দেওয়া সেই পোস্টে জানান, গত সপ্তাহে উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কী, তা আগে জানতেন না তিনি। খোলার পর যখন হীরের নাকফুল দেখেন, তখন চোখে পানি এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এ উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেছিলেন এই নায়িকা।

এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল, কিন্তু সেই স্ট্যাটাস যখন শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাসের দৃষ্টিগোচর হয় তখন তিনি তা নিজের টাইম লাইনে শেয়ার করে ক্যাপশনে লেখেন— ‘কী যে মজা’। এবং এর আগে জুড়ে দেন দশটি হাসির ইমোজি।

‘সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা—কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।’ যোগ করেন ঢালিউডের এই সুপার স্টার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com