মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

ভোটের দায়িত্ব পালনে ভয় পেলে চলবে না : ইসি রাশেদা

রির্পোটারের নাম / ১২৭ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২, ২:০১ অপরাহ্ণ

অনলাইন  ডেস্ক:

নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা বলেছেন, গাইবান্ধা-৫ উপনির্বাচনে যারা দায়িত্ব পাবেন, তাদের ভয়ের ঊর্ধ্বে থাকতে হবে। মনে রাখতে হবে, আমরা সরকারি কর্মচারী এবং এটা আমার রাষ্ট্রীয় দায়িত্ব। তাই ভয় পেলে চলবে না, সাহসী হতে হবে।

সোমবার (৫ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ইসি রাশেদা সুলতানা বলেন, গাইবান্ধা-৫ উপনির্বাচনের তফসিল চলতি সপ্তাহের শেষ দিকে ঘোষণা করা হবে। জানুয়ারির ১৫ তারিখের আগেই ভোট হবে। তবে নতুন প্রার্থী হওয়ার কোনো সুযোগ নাই।

গাইবান্ধা ভোটে দোষী প্রিসাইডিং কর্মকর্তাদের এবার দায়িত্ব দেওয়া হবে না জানিয়ে রাশেদা সুলতানা বলেন, গাইবান্ধার পরে যে কয়টা ভোট করেছি কোথাও কোনো ঝামেলা হয় নাই। আশা করি এবারও হবে না। একটা ভালো নির্বাচন উপহার দিতে পারব।

এর আগে, গত ১২ অক্টোবর গাইবান্ধা-৫ আসনে উপনির্বাচনে অনিয়মের অভিযোগে নির্বাচন বন্ধ ঘোষণা করে কাজী হাবিবুল আউয়াল কমিশন। পরে ১২৫ জন প্রিসাইডিং কর্মকর্তাসহ ভোটের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব অবেহলার প্রমাণ পাওয়ায় কমিশন তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com