মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৮:৫৯ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

মুদির দোকানের আড়ালে মাদক ব্যবসা, দুইভাই আটক

রির্পোটারের নাম / ২০১ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২, ৭:২৮ পূর্বাহ্ণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- 

বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে নিজ মুদির দোকানে মাদকদ্রব্য বিক্রির অপরাধে ফাওমিদ রতন (২৯) এবং বাদশা আলমগীর জয় (২৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, পৌর শহরের প্রস্তমপুর মহল্লার মৃত. খলিলুর রহমানের ছেলে ফাওমিদ রতন ও একই মহল্লার মৃত. মসফিকুর রহমানের ছেলে বাদশা আলমগীর জয়।

সোমবার রাত নয়টার দিকে পৌর শহরের প্রস্তমপুর মহল্লার ফাওমিদ রতনের বসতবাড়ি সংলগ্ন মুদির দোকানের ভেতরে এই বিশেষ অভিযান পরিচালনা করে থানা পুলিশ। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর থানার উপ-পরিদর্শক হরিদাস বর্মন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের দিক-নিদের্শনায় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ সোমবার রাত নয়টার দিকে পৌর শহরের প্রস্তমপুর মহল্লার ফাওমিদ রতনের বসতবাড়ি সংলগ্ন মুদির দোকানের ভেতরে বিশেষ অভিযান পরিচালনা করে ২শ ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ২০ পুড়িয়া হেরোইন, মাদক বিক্রির নগদ ৭ হাজার ২শ টাকা, একটি পুরাতন বাটন মোবাইল, মাদক বিক্রয়ের ফুয়েল কাগজের রোল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ী ফাওমিদ রতন এবং বাদশা আলমগীর জয়কে হাত নাতে গ্রেফতার করা হয়। এসময় আসামী রবিউল ইসলাম (৪৬) কৌশলে পালিয়ে যায়।

জানতে চাইলে, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে থানা পুলিশের নিয়মিত এই অভিযান অব্যাহত রয়েছে। সু-নির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com