শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

মেসি-নেইমার জাদুতে জয় পিএসজির

রির্পোটারের নাম / ১৯৪ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩১ পূর্বাহ্ণ

ফুটবল মাঠে লিওনেল মেসি এবং নেইমারের রসায়ন যেন চোখে লেগে থাকার মতো। প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) দুইজনের একসঙ্গে খেলা প্রথম মৌসুমে বিষয়টি খুব একটা লক্ষ্য করা না গেলেও চলতি মৌসুমে হরহামেশাই দেখা যাচ্ছে চেনা দৃশ্যটি।

নতুন মৌসুমের শুরু থেকে দারুণ ফর্মে আছেন নেইমার। গোল করার পাশাপাশি অ্যাসিস্টেও ছুটছেন পিএসজির এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। অন্যদিকে যথেষ্ট গোল না পেলেও অ্যাসিস্টে নিজের চিরচেনা আভিজাত্য ধরে রেখেছেন আর্জেন্টাইন এই ফুটবল জাদুকর।

এই যেমন, লিগ ওয়ানে পিএসজির শেষ ম্যাচেই ব্রেস্টের বিপক্ষে আভিজাত্যপূর্ণ এক জাদুকরী অ্যাসিস্টে নেইমারকে দিয়ে গোল করিয়েছেন মেসি। ইংলিশ ধারাভাষ্যকাররা যেটা নিয়ে লিখেছেন,

‘নেইমার রিসিভস অ্যা প্রিচাইস লফটেড পাস ফ্রম মেসি উইথ আ ফেদার-লাইক টাচ, দেন ফায়ারস দ্যা বল রুথলেসলি’- নেইমার মেসির কাছ থেকে পালকের মতো স্পর্শে একটি সুনির্দিষ্ট লফটেড পাস পান, তারপর নির্দয়ভাবে বলটি জালে জড়ান।

খেলার ৩০তম মিনিটে এই দুই তারকার এক জাদুকরী মুহূর্তের সৌজন্য ম্যাচটি থেকে পিএসজি পূর্ণ ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে। পিএসজি ম্যাচটি জিতে নেয় ওই গোলে ১-০ ব্যবধানে।

এই জয়ে ৭ ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। সমান ১৯ পয়েন্ট আছে মার্শেইরও। তবে গোল ব্যবধানে মার্শেইর থেকে পাক্কা ১০ ব্যবধানে এগিয়ে আছেন মেসি-নেইমার-এমবাপ্পেরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com