শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ১১

রির্পোটারের নাম / ১৭২ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৫ মে, ২০২২, ৭:২৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নগরবাসি ও সদর এলাকার মানুষজনকে নিরাপদে চলাফেরা ও শান্তিতে বসবাস করার সুযোগ দিতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান ও টহল পুলিশী কার্যক্রম জোরদার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় কোতোয়ালী পুলিশ অভিযান পরিচালনা করে ১১ জনকে গ্রেফতার করেছে।
এর মাঝে এসআই মোঃ ফারুক আহম্মেদ এর নেতৃত্বে একটি টীম কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে রমেশ সেন রোডস্থ, যৌনপল্লীর ভিতর হতে নিয়মিত মামলার আসামী মনোয়ারা বেগম মনুকে গ্রেফতার করেন। এসআই টিটু সরকার এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে চরপাড়া এলাকা হতে ধর্ষণ মামলার আসামী হৃদয় মিয়াকে গ্রেফতার করেন। এসআই নিরুপম নাগ এর নেতৃত্বে এসআই শাহ মিনহাজ উদ্দিন, এএসআই সুজন চন্দ্র সাহা অভিযান পরিচালনা করে বাশবাড়ী কলোনী হতে ৪জন মাদক ব্যবসায়ী আরিফ ওরফে সাগর, মোঃ ফরহাদ, পাপেল ওরফে সাক্কর ও পারভেজকে গ্রেফতার করেন এবং আসামীদের নিকট হইতে সর্বমোট ১৪ পুটলা হেরোইন উদ্ধার করা হয়।
ইহা ছাড়াও এএসআই রুহুল ১টি সাজা জিআর, এএসআই আমিনুল ১টি সাজা সিআর, এএসআই হযরত ১টি জিআর, এএসআই নুরুজ্জামান ১টি জিআর, এসআই ফারক আহম্মেদ ১টি জিআর মোট ২টি সাজা পরোয়ানা (সিআর ও জিআর) এবং ৩টি জিআর বডি তামিল করেন। জিআর সাজা বডি ১জন মোঃ সোহাগ রানা। সিআর সাজা বডি ১জন মাওঃ মোঃ রেজাউল করিম। জিআর বডি ৩জন মোঃ সোহেল হাসান ওরফে ধইন্যা, সোহেল হাসান ও ওবায়দুল হক। উল্লেখ্য যে, একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রহিয়াছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com