মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর ভালুকা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে টিয়া প্রতীক পেলেন হোসাইন মোঃ রাজিব ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন নির্দেশনা মাউশির মাছ শিকারে নিষেধাজ্ঞা, তীরে ফিরছেন জেলেরা হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী নিহত পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ কামরুল হাসান টিপুর গণসংযোগ এমটিসি মডেল স্কুলের শতভাগ শিক্ষার্থী কৃতকার্য হওয়ায় সম্মাননা প্রদান
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

ময়মনসিংহে ৪০ ঘন্টা ধরে হাসপাতালের হিসাবরক্ষক মেহেদী নিখোঁজ, এখনো উদ্ধার হয়নি

রির্পোটারের নাম / ১৭৪ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: সোমবার, ৭ নভেম্বর, ২০২২, ৫:৫৬ অপরাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের সাবেক হিসাবরক্ষক বর্তমানে শালিকা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেহেদী হাসান আরিফ নিখোঁজ হয়েছে। প্রায় ৪০ ঘন্টা পেরিয়ে গেলেও এখনও নিখোঁজ মেহেদী হাসানকে উদ্ধার করতে পারেনি পুলিশ। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশ নিখোঁজ মেহেদী হাসানকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। নিখোঁজ মেহেদী হাসান জেলার ত্রিশাল পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা সাইফুল ইসলামের পুত্র। তিনি মাগুরা জেলার শালিকা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ মাস আগে যোগদান করেছেন।

যোগদানের ৭ দিন পর থেকে অসুস্থজনিত কারণ ছুটি নিয়ে অদ্যবতী পর্যন্ত অনুপস্থিত। মাগুরা সিভিল সার্জন দেওয়ান আব্দুল্লাহ বলেন, আমি মহাপরিচালক মহোদয়কে লিখিত জানিয়েছেন। তার বেতন বন্ধ এবং বিভাগীয় মামলা চালু হয়েছে। গতকাল ৭ নভেম্বর ত্রিশালের জয়নাল নামের একজন ব্যক্তির ফেসবুক আইডি থেকে তথ্য জানা যায়। ফেসবুক ওয়ালে জয়নাল লিখেন,মেহেদী হাসান ও জাকির হোসেন নামের একজন স্বাস্থ্যকর্মীর সাথে দীর্ঘদিন চাকরির বিষয়ে দ্বন্দ্ব চলে আসছিল।

উল্লেখিত বিষয়টি নিয়ে স্থানীয় গণমাধ্যমে একাধিকবার সংবাদ প্রকাশ হলে স্বাস্থ্য অধিদপ্তরে তদন্ত কমিটি সত্যতা পেয়ে তাকে মাগুরা শালিকা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করেন। গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পরে সারা দেশে আলোচনা সমালোচনা শুরু হয়।

সংবাদের সত্যতা পেয়ে স্বাস্থ্য অধিদপ্তর তার বিরুদ্ধে ব্যবস্থা বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করেছেন। ফেসবুক টাইমলাইনে জয়নাল আরো বলেন, আমাদের সন্দেহ কেরানি জাকির হোসেনসহ তিনজন জড়িত।
ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল বলেন,একটু জিডি হয়েছে। এর সূত্র ধরেই আমরা কাজ করছি। এখন কিছু বলা যাবে না ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com