রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী লালমনিরহাট বুড়িমারি সড়কে মৃত্যুর মিছিল, বেপরোয়া ট্রাকের নিয়ন্ত্রন নেই ট্রাফিক বিভাগের বীরাঙ্গনাদের স্বীকৃতি আদায়ে অবদান রাখায় সাংবাদিক রবিকে সম্মাননা দিল নারীপক্ষ সরকারের কাছে মানুষের জীবনের মতো তুচ্ছ আর কিছু নেই: মান্না দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ ত্রিশাল পৌরসভা উপ-নির্বাচনে শামীমা আক্তার কে বিজয়ী করতে এক মঞ্চে আ.লীগ নেতারা অগ্নিকাণ্ড রোধে রাজউক ও গণপূর্তকে ব্যবস্থা নিতে হবে : স্বাস্থ্যমন্ত্রী কুমিল্লাকে হারিয়ে বিপিএলের প্রথম শিরোপা বরিশালের নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পেলেন ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন সংসদ সদস্য এবিএম আনিছুজ্জামান
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ০৯

রির্পোটারের নাম / ৩৮ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২, ৮:৩৭ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে মোট ০৯ জনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও বিচারিক কাজে সহায়তার লক্ষে গ্রেফতারী পরোয়ানাভৃক্তদের দ্রুততম সময়ে গ্রেফতারে কাজ করছে পুলিশ। এছাড়াও আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত নগরী গড়তে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে গতকাল সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ০৯ জনকে গ্রেফতার করা হয়।
এর মাঝে এসআই মেহেদী হাসানা এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করে শম্ভুগঞ্জ রেলক্রসিং সংলগ্ন হইতে মাদক মামলার আসামী মোঃ সোহাগ মিয়া, মোঃ হাসানকে গ্রেফতার করেন এবং তাহাদের নিকট হইতে ৩ ল টাকা মূল্য মানের ৩০ কেজি গাঁজা, ০১টি পিকআপ, ০২টি মোবাইল সেট, ১০০ টাকা মূলের ০৩টি নন জুডিসিয়াল স্ট্যাম্পের মধ্যে গাড়ী বিক্রযের রশিদ উদ্ধার করেন। এসআই দিদার আলম এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করে স্বদেশী বাজার সংলগ্ন ওল্ড পুলিশ কাব রোড়স্থ হতে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ শাহ আলম @ রুমান ও তারেক আহাম্মেদ সুমনকে গ্রেফতার করেন এবং তাহাদের নিকট হইতে ২টি চাকু, ০২টি মোবাইল ফোন উদ্ধার করেন। এসআই মেহেদী হাসান এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভাটি বাড়েরার পাড় হইতে অন্যান্য মামলার আসামী মোঃ ফজলুল হক ওরফে হক্কে, সোহাগ মিয়াকে গ্রেফতার করেন। এসআই রাশেদুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করে ছোট বাজার হইতে চুরি (পুরাতন) মামলার আসামী সুজন ওরফে পিচ্ছিকে গ্রেফতার করেন। এসআই ফারুক আহম্মেদ এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করে জেসি গুহ রোড এলাকা হইতে চুরি (পুরাতন) মামলার আসামী মনির উদ্দিনকে গ্রেফতার করেন।
ইহা ছাড়াও এএসআই মোঃ মোজাম্মেল হক অভিযান পরিচালনা করে জিআর গ্রেফতারী পরোয়ানায় ০১জন আসামীকে গ্রেফতার করেন। জিআর পরোয়ানা আসামী হলেন মোঃ রশিদ। গ্রেফতারকৃত প্রত্যেককে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com