শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

যাই করি আমাকে কটাক্ষ শুনতেই হয় : নুসরাত

রির্পোটারের নাম / ১৭৭ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: রবিবার, ৬ নভেম্বর, ২০২২, ৭:০৮ পূর্বাহ্ণ

অনলাইন  ডেস্ক:

কলকাতার বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। বরাবরই সমালোচনার শীর্ষে অবস্থান করেন এই নায়িকা। বিতর্ক যেন কোনভাবেই পিছু ছাড়ে না তার। তবে সব ব্যাপারেই স্পষ্টভাবে কথা বলতে পছন্দ করেন নুসরাত।

পার্কস্ট্রিট ঘটনায় নিজের নাম জড়ানো থেকে শুরু করে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক- কোন ব্যাপার নিয়েই চুপ থাকতে দেখা যায়নি এই অভিনেত্রীকে। সবসময়ই নিজের অবস্থা পরিষ্কার করেছেন তিনি। তবুও তাকে বরাবরই পড়তে হয় কটাক্ষের মুখে।

যে কোন বিতর্কেই সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের ঝড় উঠে যায় তার ফেসবুক থেকে টুইটারে। কিন্তু নুসরাতের জীবনের একটাই লক্ষ্য, শুধু নিজের কাজ মনোযোগ দিয়ে করে যাওয়া। আবারও সেই কথাই মনে করিয়ে দিলেন তার নতুন একটি ভিডিওয়ের মাধ্যমে।

ওই ভিডিওতে দেখা যায়, তার পরনে কালো পোশাক, চোখে সানগ্লাস। আর ভিডিওতে লেখা উঠছে- আপনি যাই করুন না কেন মানুষ আপনাকে কটাক্ষ করবেই। তাহলে কি করা উচিত? সেই উপায়ও জানিয়ে দিলেন তিনি। তিনি বলেন, ‘সব সময় মনে রাখবেন, আমি যা করছি একদম ঠিক করছি’।

উল্লেখ্য, কয়েকদিন আগেই নিজের নির্বাচনী এলাকা বসিরহাটে কম যাওয়া নিয়েই ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন নুসরাত। বর্তমানে তিনি ব্যক্তিগত জীবনে অভিনেতা যশ এবং ছেলেকে নিয়েই সুখেই সংসার করছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com