রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী লালমনিরহাট বুড়িমারি সড়কে মৃত্যুর মিছিল, বেপরোয়া ট্রাকের নিয়ন্ত্রন নেই ট্রাফিক বিভাগের বীরাঙ্গনাদের স্বীকৃতি আদায়ে অবদান রাখায় সাংবাদিক রবিকে সম্মাননা দিল নারীপক্ষ সরকারের কাছে মানুষের জীবনের মতো তুচ্ছ আর কিছু নেই: মান্না দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ ত্রিশাল পৌরসভা উপ-নির্বাচনে শামীমা আক্তার কে বিজয়ী করতে এক মঞ্চে আ.লীগ নেতারা অগ্নিকাণ্ড রোধে রাজউক ও গণপূর্তকে ব্যবস্থা নিতে হবে : স্বাস্থ্যমন্ত্রী কুমিল্লাকে হারিয়ে বিপিএলের প্রথম শিরোপা বরিশালের নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পেলেন ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন সংসদ সদস্য এবিএম আনিছুজ্জামান
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

র‌্যাবের অভিযানে করিমগঞ্জে নকল স্বর্ণের বারসহ প্রতারক আক্তার হোসেন আটক

রির্পোটারের নাম / ৫৮ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: সোমবার, ১০ জানুয়ারি, ২০২২, ৯:৩৮ অপরাহ্ণ

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় ৩টি নকল স্বর্ণের বারসহ আক্তার হোসেন (৪৪) নামে এক প্রতারককে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (১০ জানুয়ারি) দিনগত রাতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এই তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

আটক প্রতারক আক্তার হোসেন (৪৪) চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বজরিখালা এলাকার আব্দুল আউয়ালের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নকল স্বর্ণের বার প্রদান করে ২টি স্বর্ণের কানের দুল ও ২টি স্বর্ণের রুলি নিয়ে যায় প্রতারক চক্র। এ ব্যাপারে র‌্যাবের কাছে অভিযোগ করা হয়। অভিযোগের প্রেক্ষিতে ওই প্রতারক চক্রের সদস্যদের আটক করতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার (১০ জারুয়ারি) বিকেল ৪টার দিকে করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় প্রতারক আক্তার হোসেনকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ৩টি নকল স্বর্ণের বার ও একটি মোবাইলফোন উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক প্রতারক আক্তার হোসেন নকল স্বর্ণের বার এর মাধমে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে প্রতারনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান জানান, অভিযানে আটকের পর প্রতারক আক্তার হোসেন এর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য করিমগঞ্জ থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com