শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

রির্পোটারের নাম / ১৪৬ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩, ৭:২৭ পূর্বাহ্ণ

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধিঃ

প্রশাসনের আয়োজনে যথাযথ মর্যাদায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এছাড়াও উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর জীবনী ভিক্তিক আলোচনা সভা ও বঙ্গবন্ধুর পরিবারের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম, শার্শা থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলাম, বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া, উপজেলা কৃষি অফিসার দীপক কুমার সাহা, উপজেলা প্রকৌশলী এমএম মামুন হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল রাসেলসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com