শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

সাংবাদিক গোকুল রায়ের ডাকা সংবাদ সম্মেলন বর্জন করলেন লালমনিরহাটের সাংবাদিকরা

রির্পোটারের নাম / ৩৪৯ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২, ৭:০৩ অপরাহ্ণ

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাট

লালমনিরহাট সদর উপজেলার পশ্চিম বড়ুয়া, কুলাঘাট এলাকায় সরকারি রাস্তা ভেঙে পাকা বাউন্ডারী ওয়াল নির্মাণ করে জনসাধারণের চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করার অভিযোগ উঠেছে এক প্রভাবশালী সিনিয়র সাংবাদিক গোকুল রায় ওতার ছোট ভাই মুকুল রায়ের বিরুদ্ধে। ভুক্তভোগী জনসাধারণ প্রতিবাদ করায় ক্ষমতার প্রভাব ও অর্থের দাপটে এলাকার নিরীহ মানুষকে বিভিন্নভাবে হেনস্থা, মিথ্যা মামলা দেওয়া ও মিথ্যা মামলা করার হুমকী প্রদান করে ঐ পরিবার এমন অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয়রা।

আজ শনিবার (৩ নভেম্বর) সন্ধা ৬ টায় প্রভাবশালী গোকুল রায় ও তার ভাই মুকুল রায় সহ পূর্ব পরিকল্পিতভাবে সাংবাদিক সম্মেলন করার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে, সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে না পারায় তাদের কে অকথ্য কথাবার্তা ও গলা ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি দেন মুকুল রায় ও প্রভাবশালী সিনিয়র সাংবাদিক গোকুল রায় ও তার সন্ত্রাসীবাহিনীরা।

এ ব্যাপারে “বাংলাদেশ প্রেসক্লাব” লালমনিরহাট জেলা শাখার সভাপতি এস আর শরিফুল ইসলাম রতন বলেন, সরকারি রাস্তা ভেঙে পাকা বাউন্ডারী ওয়াল নির্মাণ করেছে এবং প্রায় ৩০ টি পরিবারের প্রায় ৩০০ শত জন মানুষের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছেন গোকুল রায় ও মুকুল রায় বলে অভিযোগ করেন পশ্চিম বড়ুয়া এলাকার জনগন,এবং গত ১লা ডিসেম্বর গোকুলরায় ও মুকুল রায়ের অত্যাচারে অতিষ্ঠ হয়ে সংবাদ সম্মেলন করেন পশ্চিম বড়ুয়া এলাকার প্রায় ৩০০ শত জন ভুক্তভোগী একলাকাবাসী।

এ কারনে সাংবাদিক গোকুল রায় ও তার ছোট ভাই মুকুল রায় সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে

সাংবাদিক সম্মেলনের কথা বলে ডেকে এনেছে সাংবাদিক গোকুল রায়। পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে না পারায় তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ ও গলা ধাক্কা দিয়ে বের করে দেওয়ার হুমকি দেন গোকুল রায় ও তার ছোট ভাই মুকুল রায় সহ সন্ত্রাসীবাহিনীরা,তখন লালমনিরহাটের সাংবাদিকরা সংবাদ সম্মেলন বর্জন করলে

গোকুল রায় বলেন যে আমি সংবাদ সম্মেলন ডেকেছি আমার ভাই ডাকেনি তাই আমার ভাই মুকুল রায় সাংবাদিকদের অপমান ও গালিগালাজ করেছে সে জন্য আমি দুঃখিত ও ক্ষমা প্রাথী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com