শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

সা‌থিয়া উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার সা‌থে বাংলা‌দেশ হ‌রিজন মানবা‌ধিকা ফাউন্ডেশ‌নের চেয়ারম‌্যানের সৌজন‌্য সাক্ষাত ক‌রেন

রির্পোটারের নাম / ১৪৪ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩, ১১:৫৬ পূর্বাহ্ণ

শ্রী সুক‌দেব লাল শুভ, ঢাকা জেলা প্রতি‌নি‌ধি

সাথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ হরিজন মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান সৌজন্যে সাক্ষাৎ করেন।

আলমগীর কবির পল্লব পাবনা প্রতিনিধি: পাবনা সাথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাথে সৌজন্যে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ হরিজন মানবাধিকার ফাউন্ডেশন চেয়ারম্যান ও বাংলাদেশ বাশফোর হরিজন কল্যাণ পরিষদের বারবার নিবাচিত সাংগঠনিক সম্পাদক সুদর্শন বাশফোর তিথিল।এ সময় সাথে ছিলেন,রাকেশ প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক বাংলাদেশ হরিজন মানবাধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি।খোকন বাশফোর সভাপতি গাজীপুর জেলা শাখা কমিটি। সুরুজ চরণ, রনি বাশফোরসহ

তাঁর পরে সাথিয়া উপজেলা বসবাসরত হরিজন সম্প্রদায়ের বিভিন্ন সমস্যা ও দুর্ভোগ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসিল্যান্ড ও কাশিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাথে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। বাংলাদেশ বাশফোর হরিজন যুব কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটি সভাপতি আশিস বাবু,সুজন বাশফোর,মিলন বাশফোর। পরে হরিজনের নেতারা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে একটি স্মারকলিপি প্রদান করেন।

এ-সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা হরিজন নেতাদের আশ্বাস দেন যে খুব দূরত্ব ভুমিহীন হরিজন সম্প্রদয়ের সমস্যা গুলো সমাধান করা হবে।

উল্লেখ্য সাথিয়া উপজেলা কাশিনাথপুর সরকাকী হাসপাতালে মধ্যে বসবাসরত হরিজন সম্প্রদায় দীর্ঘদিন ধরে যাবত পানিবন্দী হয়ে মানবতার জীবনযাপন করায় বিষয়টি হরিজন মানবাধিকার ফাউন্ডেশনেরকেন্দ্রীয় নেতাদের বরাবর খবরটি পোঁছালে তারা দ্রুত ভুক্তভোগী হরিজন সম্প্রদায়ের পাশে এসে দাড়ান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com