শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

সালমানকে সঙ্গে নিয়ে কেক কাটলেন পূজা

রির্পোটারের নাম / ১৭৪ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শনিবার, ১৫ অক্টোবর, ২০২২, ৭:০৭ পূর্বাহ্ণ

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। ২০১০ সালে মিস ইউনিভার্স ইন্ডিয়া প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন তিনি।

২০১২ সালে তামিল সিনেমা মুগামুদি দিয়ে বড় পর্দায় অভিষেক তার। পরে তেলেগু সিনেমায় নাম লেখান মুম্বাইয়ের মেয়ে পূজা। এরপর ২০১৬ সালে হৃতিক রোশানের বিপরীতে মহেঞ্জদারো সিনেমা দিয়ে বলিউডেও নাম লিখেয়েছেন তিনি।

রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন রোহিত শেঠির সার্কাস সিনেমায়। সালমান খানের আগামী সিনেমা কাভি ইদ কাভি দিওয়ালিতেও দেখা যাবে পূজাকে।

পূজার আজ (১৪ অক্টোবর) জন্মদিন। সালমান শুভেচ্ছা জানিয়েছেন পূজাকে। বিয়িং সালমান খান অফিশিয়াল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সালমানকে সঙ্গে নিয়ে কেক কাটছেন পূজা। আর ছবি নিয়েও শুরু হয়েছে জল্পনা। নেটিজেনরা বলছেন সালমানের সঙ্গে পূজার বেশ খাতির হয়ে গিয়েছে। সেটা প্রেম কি না এ নিয়েও প্রশ্ন তৈরি হয়েছে।

অভিনেতার পর এবার ছবিরই নামই বদলে ফেললেন সলমন। কভি ইদ কভি দিওয়ালি বদলে তিনি ছবির নাম রাখতে চলেছেন ভাইজান। সম্প্রতি হায়দ্রাবাদে সেই ছবির শুটিংও শুরু করেন সলমন। প্রাণনাশের হুমকি পাওয়ার পরই ছবির শুটিং লোকেশন পরিবর্তন করেন সলমন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com