শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

হবিগঞ্জের বাহুবলে ইভটিজিং র দায়ে যুবকের ১ মাসে কারাদণ্ড প্রদান

রির্পোটারের নাম / ২১৫ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২, ১:২৪ অপরাহ্ণ

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি

হবিগঞ্জের বাহুবলে এক স্কুল ছাত্রীকে ইভটিজিং করার দায়ে ওয়ালিদ খান নামে এক বখাটেকে যুবক কে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার ০১ নভেম্বর২২) ইং সকাল ১১ টার দিকে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিনের আদালতে বখাটে ওয়ালিদ খান(১৯)কে এক মাসের কারাদন্ড প্রদান করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত বাহুবল সদর ইউনিয়নের দশকাহনিয়া গ্রামের মৃত রাজু মিয়ার ছেলে ওয়ালিদ খান(১৯) উপজেলা সদরে দি-লিটন ফ্লাওয়ার কিন্ডারগার্টেনের সামনে ও আশপাশে স্কুল চলাকালীন সময়ে বিভিন্ন অজুহাতে ঘুরাঘুরি করে ছাত্রীদের উত্ত্যক্ত করে!

স্কুলে কোচিং চলাকালীন সময়ে ছাত্রীদের বিভিন্ন অঙ্গভঙ্গিতে ইভটিজিং করতে থাকে, এসময় স্কুল কর্তপক্ষ ওয়ালিদ খানকে আটক করে বাহুবল মডেল থানা পুলিশকে খবর দিলে এস আই জয়ন্ত কুমার তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে আসেন।

পরে সকাল ১১ টার দিকে বাহুবল উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বিষয় টি নিশ্চিত করেন বাহুবল থানায় ওসি তদন্ত প্রজিত কুমার দাস! তিনি জানান খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ গিয়ে দন্ডপ্রাপ্ত যুবক কে আটক করে থানায় নিয়ে আসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com