শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

হাতীবান্ধায় ছাত্রলীগ ও বিএনপি দফায় দফায় সংঘর্ষ আহত ৬

রির্পোটারের নাম / ২৩৮ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২, ৬:২৩ অপরাহ্ণ

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাট

লালমনিরহাটের হাতীবান্ধায় সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগের সঙ্গে বিএনপির দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশ এক উপ-পরিদর্শকসহ ছাত্রলীগ ও বিএনপির ৬ জন নেতা-কর্মী আহত হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিয়ে হাতীবান্ধা তেল পাম্প এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাতীবান্ধা উপজেলা বিএনপির দলীয় অফিস থেকে আলোচনা সভা শেষে নেতা-কর্মীদের নিয়ে মেডিকেল মোড় এলাকায় যাওয়ার চেষ্টা করেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান। এ সময় তারা ছাত্রলীগের বাঁধার মুখে তিনি পিছু হটেন। পরে পিছন থেকে ছাত্রলীগ ধাওয়া করলে বিএনপির নেতা-কর্মীরা পিছু হটে টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ সড়কে অবস্থান করেন।

সেখানেও বাঁধার মুখে বিএনপির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান অনেকটা বাধ্য হয়ে ওই এলাকা ত্যাগ করেন। মুহুত্বের মধ্যে পুরো চিত্র পাল্টে যায়। যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদল নেতা-কর্মীরা ঘুড়ে দাঁড়ায়। ফলে ছাত্রলীগের সঙ্গে ফের সংঘর্ষ বেঁধে যায়। এ সময় ছাত্রলীগের নেতা-কর্মীরা ধাওয়া খেয়ে পিছু হটে। এতে হাতীবান্ধা থানা পুলিশের উপ-পরিদর্শক মহিদুল ইসলামসহ ছাত্রলীগ ও বিএনপির ৬ জন নেতা-কর্মী আহত হয়েছে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছেন। এতে পুলিশের একজন কর্মকর্তা আহত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com