শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
ইন্টার্ন চিকিৎসকদের আন্দোলন যৌক্তিক: স্বাস্থ্যমন্ত্রী ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা গাজীপুরে বেতন বাড়ানোর দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ গাজীপুরে বেতন বাড়ানোর দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ ময়মনসিংহে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত সোমালিয়ায় জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী দুর্নীতি করবো না, প্রশ্রয়ও দেব না : বিএসএমএমইউ উপাচার্য সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল বিয়ে-তালাকে শহরের চেয়ে এগিয়ে গ্রাম টেকনাফে ২৪ ঘণ্টায় আরও সাতজনকে অপহরণ, ৫ লাখ মুক্তিপণ দাবি
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

কয়েকদিন আগেও আমরা একসাথে সময় কাটিয়েছি: বুবলী

অনলাইন  ডেস্ক: / ৩২ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: বুধবার, ১০ মে, ২০২৩, ৮:০৭ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা শবনম বুবলী। ঢাকাই চলচ্চিত্রে অভিষেক অভিনেতা শাকিব খানের হাত ধরে। শাকিব- বুবলী জুটি বেঁধে অনেক সিনেমায় কাজ করেছেন। তারপর বিয়ে।

তবে দীর্ঘদিন ধরেই অভিনেতার সঙ্গে বুবলীর দাম্পত্যকলহ চলছে। শাকিব- বুবলী দ’জনেরই আগে জানিয়েছিলেন তারা আলাদা আছেন বর্তমানে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব স্পষ্টভাবে জানিয়েছেন বুবলীর সঙ্গে অফস্ক্রিন-অন্সস্ক্রিন কোথাও আর একসঙ্গে দেখা যাবে না তাকে। স্ত্রী বুবলীর সঙ্গে সব অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে তার।
শাকিবের এমন কথা যেন বেশ ক্ষেপেছেন বুবলী। আজ বুধবার সকালে ফেসবুক পোস্টে বুবলী চিত্রনায়ক শাকিব খানের উদ্দেশে লম্বা একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লিখেছেন, মিস্টার শাকিব খান, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেনো! বাস্তবে দেখা আপনার সাথে মেলেনা। আপনি কি সবসময় সজ্ঞানে কথা বলেন নাকি অজ্ঞানেও মাঝেমাঝে কথা বলেন? নাকি আপনার হয়ে আপনার একান্ত মুখপাত্ররাও কথা বলে?

তিনি আরও লেখেন, কিছুদিন পর পর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এরকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি হচ্ছেটা কি !! শেহজাদ এর মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাইনা, এড়িয়ে যাই কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলবো।

তিনি বলেন, আমরা জাস্ট একটা সুন্দর ঈদ কাটালাম, শেহজাদসহও একসাথে ঈদ কাটিয়েছি, গাড়িতে ঘুরেছি, গান শুনেছি, আপনার আপকামিং মুভির ঈদ নিয়ে গানও শোনালেন, আপনার জোকস শুনে হেসেছি, একসাথে খাবার খেয়েছি, আপনাকে খাইয়েও দিয়েছি, গল্প করেছি।

তিনি আরও বলেন, শেহজাদ ছাড়াও কয়েকদিন আগেও আমরা এই ঈদ এবং ঈদ এর পরেও একসাথে থেকেছি, টাইম স্পেন্ড করেছি। কিন্তু কিছুদিন পর পর কি উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনোও আপনার সাথে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইংগিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণও চিন্তা প্রকাশ করেন? এগুলো কিন্তু আর্কাইভে থেকে যাবে এবং শেহজাদ কিছুদিন পর বড় হয়ে এসব দেখবে এবং ভাববে কি নোংরাভাবে আপনি তাকে ক্যাশ করে তার মাকে প্রতিনিয়ত হেয় করেছেন।

বুবলী বলেন, আপনাকে তো কোথাও কখনও অসম্মান করিনি বা অসম্মান করে কথা বলিনি। বরং যেকোনো অবস্থায় আপনাকে সম্মান দিয়ে পাশে থেকে নানা ভাবে সাপোর্ট দিয়েছি। আপনার সমসাময়িক এতো বিষয় থাকতে আপনি বিশেষ কিছু সাক্ষাৎকারে শুধু কিছুদিন পর পর আমাকে নিয়ে নিউজে খোঁচান কেনো? উদ্দেশ্য কী? আগে তো কখনও এরকম করতেন না? নাকি আপনার বিশেষ সাক্ষাৎকারে আর অন্য কোনো বিষয় তখন একান্ত মুখপাত্ররা পাশে থেকে কেউ ডাবিং করে দেয়না।

নায়িকা আরও বলেন, সব কিছুর ঊর্ধ্বে একজন মানুষ হিসেবে কিছু কথা বলতে চাই আপনাকে, ভালো ভালো সিনেমা করুন তবে মনে রাখবেন, সুপারস্টারডোম জীবনের একটা অংশ কিন্তু এটাই পুরো জীবন নয়।

শাকিবের স্ত্রী আরও বলেন, অনেকটা সময় পার হয়ে গিয়েছে নিজের জীবন টাকে গোছান সেটা যেভাবেই আপনার ভালো লাগে, আমি কখনোই আপনাকে কোনো ব্যাপারে ফোর্স করিনি, সব সিদ্ধান্ত দিন শেষে আপনার ই ছিলো। এখনো আপনার কোনো কিছু মনে হলে সেই সিদ্ধান্তও একান্তই আপনার, সেটা যেই সিদ্ধান্তই হোক আমি অবশ্যই শুভকামনা জানাবো কিন্তু বিনীত অনুরোধ করবো আবারো কোনো লুকোছাপা করে আর কোনো বাজে কনফিউশন তৈরি করবেন না। এবং শেহজাদ এর বাবা হিসেবে আমি যেমন আপনাকে সম্মান দেই, আপনিও সেটা করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com