শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
নোটিশঃ
বিডি ২৪ ক্রাইম সাথে থাকুন। আপডেট খবর পড়ুন

গৌরীপুরে ঝগড়া থামতে গিয়ে আহত ১ 

রির্পোটারের নাম / ৬৯০ বার প্রিন্ট / ই-পেপার প্রিন্ট / ই-পেপার
আপডেট সময় :: রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৫০ পূর্বাহ্ণ

গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধিঃ

প্রতিবেশীর ঝগড়া থামাতে গিয়ে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের নহাটা গ্রামের মৃত আনির উদ্দিন মাতাব্বরের ছেলে আব্দুল হেলিম (৪৮) কে কুপিয়ে হত্যার চেষ্টা চালায় প্রতিপক্ষের লোকজন।

প্রদক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা গেছে নহটা গ্রামের আব্দুস সালামের স্ত্রী মালেকা খাতুনের সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল উল্লেখিত গ্রামের মৃত আব্দুর রাশিদের ছেলে রোবেল মিয়া, জুয়েল মিয়া, সুহেল মিয়া, গংদের সাথে।

তারই জের ধরে রবিবার ৫ ফেব্রুয়ারী সকাল ১১ টার সময় স্থানীয় নহাটা পূর্ব বাজারে রোবেল মিয়ার মিষ্টির দোকানের সামনে মালেকা খাতুনের সাথে ঝগড়াঝাটি হয় তৃতীয় পক্ষ হিসেবে আব্দুল হেলিম ঝগড়া থামিয়ে দেয় পরে আব্দুল হেলিম স্থানীয় বাজারের আল আমিনের দোকান থেকে সিগারেট নিয়ে আসার সময় দোকানের সামনেই রোবেল গংরা রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে শরীলের বিভিন্ন জায়গায় জখম করে।

আব্দুল হেলিমকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বর্তমানে আব্দুল হেলিম আশংক্ষাজনক অবস্থায় মমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রদক্ষদর্শী রেহান মিয়া জানান মালেকা খাতুনের সাথে রোবেল গংদের সাথে জমিজমা নিয়ে কথাকাটি হয়। আব্দুল হেলিম তাদের ঝগড়া থামিনোর শেষ পর্যায়ে আল আমিনের দোকান থেকে সিগারেট কেনার রোবেলকে আমি পিছন থেকে পেটের মাঝে ধরে রাখি পিছন থেকে রোবেলের ছোট ভাই জুয়েল মিয়া রামদা দিয়া আব্দুল হেলিমকে শরীলের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

বর্তমানে রোবেল গংরা পলাতক রয়েছে।

প্রদক্ষদর্শী তানভীর হোসেন সৈকত জানান আমার চাচার শরীলের বিভিন্ন জায়গায় রামদা দিয়ে কুপিয়েছে ও হাতের তিনটি আঙ্গুল কেটে পরে গেছে। বর্তমানে

বর্তমানে কাকা আশংক্ষাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে।

গৌরীপুর থানার এআই শরীফ হোসেন জানান ঘটনাস্থল পরিদর্শন করেছি যে লোকটি আঘাতপ্রাপ্ত হয়ছে সে কোন পক্ষের সাথে জড়িত না তৃতীয় পক্ষ লোকটিকে এলোপাতাড়ি কুপিয়েছে, পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত লিখুন
Theme Created By ThemesDealer.Com